অবশেষে বাংলাদেশি যুবক তৈরি করল বিশ্বমানের সামাজিক যোগাযোগের সোস্যাল নেটওয়ার্ক । পরশ নেটওয়ার্ক

Spread the love

অবশেষে বাংলাদেশি যুবক তৈরি করল বিশ্বমানের সামাজিক যোগাযোগের সোস্যাল নেটওয়ার্ক । পরশ নেটওয়ার্ক

দৈনিক জাতীয় খবর

বিশ্বায়নের যুগে এগিয়ে যাচ্ছে পৃথিবী, এগিয়ে যাচ্ছে দেশ এগিয়ে যাচ্ছে বাংলাদেশের তরুণরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ,ও বঙ্গকন্যার সন্তান, ডিজিটাল বাংলাদেশের রুপকার জনাব সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশে গড়ার লক্ষে ও লাখো বেককারের কর্মসংস্তানের জন্য পটুয়াখালীর যুবক রাজা সালেহ মাহমুদ পরশ তৈরি করলো আধুনিক এক সোস্যাল নেটওয়ার্ক , পরশ নেটওয়ার্ক ।

পরশ একটি সোস্যাল নেটওয়ার্ক। বাংলাদেশের কিছু তরুণের নিরলস প্রচেষ্টায় এই পরশ সোস্যাল নেটওয়ার্ক সৃষ্টি। বিশ্বায়নের যুগে এগিয়ে যাচ্ছে পৃথিবী, এগিয়ে যাচ্ছে দেশ এগিয়ে যাচ্ছি আমরা ও বর্তমান এডভান্স টেকনোলজি ও ডিজিটাল বাংলাদেশে প্রতিযোগিতার যুগে নজিকেে মেলে ধরতে হলে বা প্রমান করে টিকে থাকতে হলে তথ্য প্রযুক্তি ও ভাষাগত দ্বারা বিকল্প নেই। আপনার কাঙ্খিত গন্তব্য পৌছতে অথবা নিজের ক্যারিয়ার গড়তে নিতে হবে যুগ উপযোগী এবং দূরদর্শী সিদ্ধান। আমরা বাংলাদেশের জনসংখ্যাকে জন সম্পদ হিসেবে দেখতে চাই আমরা দেশের গন্ডি পেরিয়ে বিশ্বকে জয় করতে চাই। আর আমরা একটি শিক্ষিত বেকার ও দেখতে চাইনা। আপনি জানেন কি ডিজিটাল এই যুগে সোস্যাল মিডিয়ার মাধ্যমে হাজার হাজার কোটি টাকা দেশের বাইরে চলে যাচ্ছে। আমরা চাইনা সোস্যাল মিডিয়া ব্যবহার করে আর একটি টাকাও যেন দেশের বাইরে না যায়। সেই দিকে লক্ষ রেখে আমরা নিয়ে আসছি বাংলাদেশে এই প্রথম সোস্যাল নেটওয়াক “পরশ” ।

পরশ কি ?
পরশ একটি সামাজিক যোগাযোগ মাধ্যম । (যেমন: ফেসবুক, টুইটার, ইনষ্টগ্রাম ইত্যাদি -সোস্যাল নেটওয়ার্কের থেকে ও অনেক উন্নত আপডটে । আমরা সব কিছু বিবেচনা করে অনেক বেশি আধুনিকতার ছোয়া নিয়ে আসছি পরশে।

পরশে কি কি পাবেনঃ
★ সোস্যাল মিডিয়া, বা অনলাইন যোগযোগ মাধ্যম। ★ মেসেঞ্জার চ্যাটিং। ★ অডিও ও ভিডিও কল। ★ পরশ থেকে অফলাইনে যে কোন মোবাইল নাম্বারে ফোন দেয়া যাবে।
★ লাইভ। ★ মার্কেট। ★ ডাক্তার। ★ বুকিং। ★ ছবি সহ লেখা পোষ্ট করতে পারবেন (আইডি, গ্রুপ ও পেইজ) ★ ভিডিও আপলোড করতে পারবেন। ★ সকল টিভি দেখা যাবে। ★ সকল (পত্রিকা) এক সাথে পাবেন। ★ সকল রেডিও শুনতে পাবেন। ★ লাইক, ডিজলাইক কমেন্ট, শেয়ার করা যাবে। ★ পোষ্ট, লাইক, কমেন্ট, শেয়ার, ভিডিও, ওডিও, পেইজ ভিজিট, টিভি দখেে ইত্যাদির মাধ্যমে বিপুল পরিমান আয় করা যাবে।

পরশ বিজনেসঃ
পরশের মাধ্যমে ব্যবসা করা যাবে। প্রতি উপজেলা ভিত্তিক এজন্টে দেয়া হবে। ★ সেবা সমূহঃ ডাক্তার, ডায়াগনষ্টিক সেন্টার, ফ্যাশন হাউজ, শপিংমল , নিত্য প্রয়োজনীয় পণ্য, বিউটি পার্লার, টেইলার্স, হোটেল বুকিং, টিউটর, গাড়ী, বিমান, ট্রেনের টিকিট, রিসোট, কনষ্ট্রাকশন, ইলেকট্রিশিয়ান, লেবার, কাজের লোক, রেন্ট-এ কার, মেকানিক, ই-কমার্স, ফার্মেসী ইত্যাদি প্রয়োজনিয় সকল সেবা পাওয়া যাবে পরশ-এ। ★ ডাক্তার হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টারলল, ফার্মেসী, এম্বুলেন্স, রেন্ট-এ-কার, কমউিনটিি সন্টোর, শপিং সেটার, ডিপার্টমেন্টাল স্টোর, কসমটেক্সি শপ, শো-রুম, চেইন শপ, হার্ডওয়ার, রড সিমেন্ট, রেস্তোরাঁ, আবাসিক হোটেল, ফাষ্ট ফুড, চাইনিজ রস্তেোরাঁ, বিউটি পার্লার, বাস, ট্রেন, লঞ্চ, বিমান টিকিট, কিন্ডার গার্ডেন, কোচিং সেন্টার, স্কুল, কলেজ, সিনেমা, ইলেকট্রিশিয়ান, টিউটর, টকেনশিযি়ান, আইনজীবী, লেবার, ইত্যাদি সকল সেবা দেয়া ও নেয়া যাবে। ★ উপরোক্ত সকল সার্ভিসে ডিসকাউন্ট সুভিধা পাওয়া যাবে। এবং পরশের কয়েন দিয়ে সকল সার্ভিসের পেমেন্ট করা যাবে।

     More News Of This Category

ফেসবুক