জনগনের আমানত রক্ষার দায়িত্ব নিলেন নবনির্বাচিত মেয়র

Spread the love

মোঃ রনি মিয়া জগন্নাথপুর সংবাদদাতা :

পৌরবাসীর ভালবাসায় সিক্ত হয়ে শপথের একদিন পর দায়িত্বভার গ্রহন করলেন জগন্নাথপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র আক্তারুজ্জামান আক্তার।
রোববার বেলা ১২ টায় পৌর মিলনায়তনে ৯ টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের সাথে নিয়ে আনুষ্ঠানিক ভাবে তিনি দায়িত্বভার গ্রহন করেন।
এ উপলক্ষে জগন্নাথপুর পৌর পরিষদের উদ্যোগে এক আলোচনাসভার আয়োজন করা হয়।
জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র, কাউন্সিলর শফিকুল হক শফিকের সভাপতিত্বে ও পৌরসভার ভারপ্রাপ্ত সচিব সতীশ গোস্বামীর পরিচালনায় বক্তব্য রাখেন নির্বাচনে সতন্ত্রপ্রার্থী ও জগন্নাথপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র আক্তারুজ্জামান আক্তার।
তিনি পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, জনগন আমাকে যে ভালবাসা দেখিয়েছে তাদের ঋন কোন দিন শোধ হওয়ার নয়।
এ বিজয় জনগনের বিজয়। মানুষ আমাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছে। জনগন এতো ভালবাসে আমাকে জানতাম না। তাদের ভালবাসায় আমি সিক্ত হয়েছি।
জনগনের আমানত রক্ষায় জীবন দিয়ে হলেও আমি তাদের সেবক হিসাবে কাজ করে যাবো। তিনি আরো বলেন, অতীতে আরো একবার আপনারা আমাকে মেয়র নির্বাচিত করেছেন। পৌরসভার সার্বিক উন্নয়নে যথাসাধ্য চেষ্টা করেছি। শেষ বয়সে সবাইকে সাথে নিয়ে এই পৌরসভাকে একটি উন্নত পৌরসভায় রূপ দিতে চাই।
তিনি বলেন আমাদের পৌরসভার আয় খাতটি সীমিত থাকায় এই আয় দিয়ে কর্মকর্তা ও কর্মচারীদের বেতন চলেনা।
আমরা যারা নির্বাচিত হয়ে এসেছি জনগনের কাছে আমাদের দায়বদ্ধতা রয়েছে। আমরা যদি সবাই আন্তরিক হই, তাহলে আমাদের মাননীয় পরিকল্পনামন্ত্রী ও সাদামনের মানুষ এম এ মান্নান এমপি মহোদয়ের মাধ্যমে উন্নয়নের জন্য কাজ অবশ্যই আদায় করতে পারবো।
তিনি নবনির্বাচিত কাউন্সিলরগনকে উন্নয়নের স্বার্থে কাজ করার আহবান জানিয়ে ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে স্ব স্ব ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলরদের মধো বক্তব্য রাখেন প্যানেল মেয়র (২) সুহেল আহমদ, সাফরোজ ইসলাম মুন্না, কামাল হোসেন, মোঃ জিতু মিয়া, শাহিন আহমদ, আলাল হোসেন, কৃষ্ণ চন্দ্র চন্দ, ছমির উদ্দীন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর বাহারজান বিবি, শিল্পি বেগম, সুবর্ণা শর্মা।
অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া, জগন্নাথপুর বাজার তদারক কমিটির সেক্রেটারী জাহির উদ্দীন, সংবাদকর্মী শাহজাহান মিয়া, শিক্ষিকা সালেহা পারভীন, শিক্ষক রুহুল আমিন ও কাউসার আহমদ প্রমূখ।
পরে নাগরিকদের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় পৌরসভার কর্মকর্তা- কর্মচারী, ব্যবসায়ী ও সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী- পেশার লোকজন উপস্থিত ছিলেন।

     More News Of This Category

ফেসবুক