প্রকাশনা জগতে গার্ডিয়ান পাবলিকেশন্স চতুর্থ বর্ষ পেরিয়ে পঞ্চম বর্ষে পা ফেলছে।

এ,বি,এম, জাহিদুল ইসলাম।

আজ ৯ ফেব্রুয়ারি, ২০২১।
বাংলা সাহিত্য দুনিয়ায় সফর শুরু করেছিল নতুন ধারার প্রকাশনা প্রতিষ্ঠান গার্ডিয়ান পাবলিকেশন্স। শত সীমাবদ্ধতা, অযোগ্যতা ও অদক্ষতা সাথে নিয়েই স্বপ্ন বুকে চেপে একদল তরুণ সত্য ও সুন্দরের জন্য সাহিত্য নির্মাণের চেষ্টা করেছে অব্যাহতভাবে৷ সফলতা ও ব্যর্থতা—দুটোই দৃশ্যমান; তবে পরিশ্রম ও ডেডিকেশনের কোনো ঘাটতি ছিল না।
৯ ফেব্রুয়ারি, ২০২১-এ গার্ডিয়ান চতুর্থ বর্ষ পেরিয়ে পঞ্চম বর্ষে পা ফেলছে। চার বছরে লাখো পাঠকের ভালোবাসায় সিক্ত হয়েছে। লেখক ও অনুবাদকবৃন্দ তাদের প্রতি আস্থা রেখেছেন। সম্পাদকবৃন্দ তাদের অনুসিন্ধুৎস চোখ দিয়ে প্রতিটি পৃষ্ঠা পরখ করেছেন। প্রেস, বাইন্ডিংসহ নির্মাণ প্রক্রিয়ায় অনেকের শ্রম লুকিয়ে আছে প্রতিটি পৃষ্ঠায়। প্রচ্ছদ শিল্পী তার কল্পনায় গার্ডিয়ানকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন।
গার্ডিয়ান টিমের প্রত্যেক সদস্যের প্রতিও তারা কৃতজ্ঞ।গার্ডিয়ানের সৌভাগ্য—এমন একদল তরুণ আছে, যারা নিরলস পরিশ্রম করে যাচ্ছে৷
তারা বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছে গার্ডিয়ানের লাখো শুভাকাঙ্ক্ষীদের প্রতি। তাদের ভালোবাসা ও সমর্থনেই প্রকাশনী অক্লান্ত পরিশ্রমের রসদ পায়, সামনে এগোনোর সাহস বুনি।
চতুর্থ বর্ষপূর্তিতে গার্ডিয়ান পাবলিকেশন্স সকল শ্রেণির পাঠক, লেখক, অনুবাদক, সম্পাদক, শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা ও অভিবাদন জানাচ্ছে। বাংলা সাহিত্যে তাদের পদযাত্রা অব্যাহতভাবে চলবে, ইনশাআল্লাহ্‌।
ভালো থাকুন গার্ডিয়ান পাবলিকেশন্স।।

     More News Of This Category

ফেসবুক