জগন্নাথপুর সাবরেজিস্টার অফিসের রেজিস্ট্রার সুলতানা নাসরীন সুমীর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

Spread the love

মোঃ রনি মিয়া জগন্নাথপুর সংবাদদাতা :

সুনামগঞ্জের জগন্নাথপুর সাবরেজিস্টার অফিসের রেজিস্ট্রার সুলতানা নাসরীন সুমীর বিদায়ী সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ২ টায় অফিস প্রাঙ্গনে সাবরেজিস্টার অফিসের কর্মচারী ও দলিল লেখকগনের যৌথ উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।
বাংলাদেশ দলিল লেখক সমিতি জগন্নাথপুর উপজেলা শাখার সহ সভাপতি হোসেন আহমদ অলিউর রহমানের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মোঃ শাহজাহান মিয়ার পরিচালনায়
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর সাবরেজিস্টার অফিসের রেজিস্ট্রার সুলতানা নাসরীন সুমী।
তাঁর বক্তব্যে বলেন এ এলাকার মানুষের সহযোগিতা ও ভালবাসায় আমি মুগ্ধ হয়েছি। তাদের কথা কখনো ভুলে যাওয়ার নয়। দায়িত্বকালীন সময়ে আপনাদের সার্বিক সহযোগীতা আমাকে অনুপ্রেরণা যুগিয়েছে।
আপনাদের কথা আমার আজীবন স্বরণ থাকবে।
তিনি উপজেলার সর্বস্থরের জনসাধারণ, অফিসের কর্মকর্তা, কর্মচারী ও দলিল লেখকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা দলিল লেখক সমিতির সিনিয়র সহ সভাপতি বজলুর রশীদ চৌধুরী, সাবরেজিস্টার অফিসের অফিস সহকারী মোঃ আব্দুর রহিম, জগন্নাথপুর দলিল লেখক সমিতি জগন্নাথপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ হাসির আলী,
সাবেক সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, জেলা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আবুল ফজল, শাহিন আহমদ তালুকদার প্রমূখ।
বক্তারা বলেন সাবরেজিস্টার সুলতানা নাসরীন সুমী একজন সৎ ও কোমল মনের অধিকারী।
চাকুরীতে প্রথম কর্মস্থল জগন্নাথপুরে যোগদানের পর থেকে অফিসে আমাদের সাথে অফিসার হিসাবে সততা ও নিষ্টার সহিত কাজ করে মানুষের ভালবাসা অর্জন করেছেন।
ফলে এ উপজেলার মানুষ তাকে আজীবন মনে রাখবে।
বক্তারা সাবরেজিষ্ট্রার সুলতানা নাসরীন সুমীর নতুন শিক্ষকতা জীবনের সফলতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন দলিল লেখক সমিতির সভাপতি বশির আহমদ, সাবেক সভাপতি মোঃ গয়াছ মিয়া, দলিল লেখক আব্দুল কাদির চৌধুরী, অনিল চন্দ্র দে, আব্দুল মতিন, বশির মিয়া, বিজু কান্তি গোপ, দলিল লেখক সমিতির সহ সাধারণ সস্পাদক মো নজমুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু মিয়া, দলিল লেখক মোঃ জুহেল মিয়া, ছালিক মিয়া, সন্তু দাশ।
অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপজেলা সদর জামে মসজিদের ইমাম মাওলানা আজমল হোসাইন জামী, গীতা পাঠ করেন দলিল লেখক বাসুদেব চক্রবর্তী।
সংবর্ধিত অতিথির সম্মানে মানপত্র পাঠ করেন তুষার চক্রবর্তী।
এ সময় সংবর্ধিত অতিথি সুলতানা নাসরীন সুমীকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন দলিল লেখক সমিতির পক্ষে সভাপতি বশির আহমদ ও সাধারণ সম্পাদক হাসির আলী, অফিসের পক্ষে অফিস সহকারী মোঃ আব্দুর রহিম ও দলিল লেখক সহ অফিসের কর্মচারীবৃন্দ।

     More News Of This Category

ফেসবুক