তেরখাদায় ৪শ গরীব, অসহায় ও দু:স্থ পরিবারের মাঝে আব্দুস সালাম মূর্শেদী এমপি’র খাদ্য সামগ্রী বিতরণ

Spread the love

শেখ মাহাবুব আলম খুলনা জেলা প্রতিনিধি
খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদীর নিজস্ব অর্থায়নে করোনা ভাইসার প্রাদুর্ভাবের কারণে ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র মাধ্যমে আজ সোমবার তেরখাদা উপজেলার সাচিয়াদাহ ইউনিয়নে ৪ শতাধিক মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
করোনাকালীন সময়ে গরীব, অসহায় মানুষ যাতে খাদ্য কষ্টে না ভোগে, সে জন্য আব্দুস সালাম মূর্শেদী এমপি তার নির্বাচনীয় এলাকা তেরখাদা, রূপসা, দিঘলিয়ায় ইতোমধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় আজ দিঘলিয়া উপজেলার সাচিয়াদাহ ইউনিয়নের ‘শতদল মহাবিদ্যালয়’ মাঠে অসহায় দরিদ্র ৪ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।


এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদী বলেন, প্রাণঘাতী করোনা মোকাবেলায় নিরলস কাজ করছেন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সবসময় দেশের জনগণের পাশে আছেন এবং থাকবেন। বর্তমান এই বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আমরা এক ক্রান্তিকালের মধ্য দিয়ে অতিবাহিত করছি। মহামারি করোনার এই দ্বিতীয় ঢেউ মোকাবেলায় দেশব্যাপী লডডাউন চলছে। এই লকডাউনকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া দুঃস্থ ও অসহায় মানুষদের সর্বাত্ত্বক সহযোগিতা করে যাচ্ছেন বর্তমান সরকার। আমি চাই আমার নির্বাচনী এলাকা তেরখাদা, রূপসা, দিঘলিয়ার গরীব দুঃখী মানুষ যাতে অভুক্ত না থাকে। তার জন্য করোনা ভাইরাসেরর প্রার্দুভাব যতদনি থাকবে, ততদনি আমি তাদরে পাশে থেকে সাহয্য সহযোগিতা করে যাব।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সদস্য ও অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জেলা স্বেচ্চাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতালেব হোসেন, এমপি সালাম মূর্শেদীর প্রধান সমন্বয়ক নোমান ওসমানী রিচি, আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক রাজা, সাবেক চেয়ারম্যান বাদশা মল্লিক, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার যুবলীগ নেতা সামসুল আলম বাবু, সাংবাদিক রাসেল আহমেদ, ছাত্রলীগ নেতা শেখ হুসাইন আহমেদ, রিয়াজ, সুমন প্রমুখ।

     More News Of This Category

ফেসবুক