দুর্যোগকালে অভাবী ও অসহয়দের পাশে থাকাটাই আমাদের বড় কর্তব্য: সালাম মূশের্দী এমপি।

Spread the love

শেখ মাহাবুব আলম , খুলনা জেলা প্রতিনিধি:
আজ শনিবার (২৪ জুলাই) বেলা ১১টায় পূর্ব রূপসায় খুলনা-৪ আসনের সংসদ সদস‍্য আব্দুস সালাম মূশের্দী বলেন, করোনা পরিস্থিতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের পাশে আছেন। এই করোনা মহামারিতে অসহায় কর্মহীনদের মাঝে সহায়তা ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে।
তিনি আর ও বলেন, অভাবী মানুষদের পাশে থাকাটাই এই দুর্যোগকালে আমাদের বড় কর্তব্য। এবারে করোনা মহামারী শুরুর পর থেকেই মানুষকে সচেতন করা, অর্থ সংকটে থাকা মানুষকে সহায়তা করে যাচ্ছি। শুধু হত দরিদ্ররাই নয়, যারা নিম্ন মধ্যবিত্ত, বিপদে থাকলেও মানুষের কাছে চাইতে পারেন না, এমন মানুষদের পাশেও আমি থাকার চেষ্টা করছি।

সালাম মূশের্দী সেবা সংঘের আয়োজনে আজ শনিবার (২৪ জুলাই) বেলা ১১টায় রূপসা উপজেলার পূর্ব রূপসা বাজার এলাকায় মাক্স বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ‍্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন

খুলনা জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম এর সভাপতিত্বে বিশেষ অথিতি হিসেবে বক্তৃতা করেন থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, বিশিষ্ট ক্রীড়া ব‍্যক্তিত্ব মিস্টার বাংলাদেশ আজাদ আবুল কালাম,
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরিফুর রহমান মোল্লা,কোষাধ‍্যক্ষ সেলিম মোল্লা, জেলা মহিলালীগের রিনা পারভীন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, ইউপি চেয়ারম‍্যান কামাল হোসেন বুলবুল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আকতার ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগে সভাপতি রুহুল আমিন রবি, আওয়ামীলীগ নেতা ফরিদ শেখ, উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা রুনা, এমপির প্রতিনিধি আজমল ফকির, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার ও যুবলীগ নেতা শামসুল আলম বাবু, হারুন শেখ, মামুন শেখ,শ্রমীক নেতা হারূন মোল্লা,সাইফুল ইসলাম,সেবা সংঘের তরিকুল ইসলাম,খলিল, জাহিদুল, হৃদয়,প্রিন্স, আরাফাত,রাসেল,সোহেল,এস এম রিয়াজ,সজল, ইমন,নোমান প্রমূখ।

     More News Of This Category

ফেসবুক