আসন্ন ইউপি নির্বাচনে সোহেল মিনা ৫নং ঘাটভোগ ইউনিয়নের নৌকার মাঝি হয়ে মাদক ও দূর্নীতিমুক্ত,ডিজিটাল ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখছেন।

Spread the love

শেখ মাহাবুব আলম ইবাংলা প্রতিনিধিঃ
খুলনা জেলার রুপসা উপজেলা সদরের গা-ঘেষে আওয়ামীলীগের ঘাটি বলে খ্যাত ৫নং ঘাটভোগ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চায়ের দোকানে,হাট বাজারে মানুষের মুখে মুখে একটাই আলোচনা কে হতে যাচ্ছে আগামীতে এ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। যার সঠিক নেতৃত্বে এই ইউনিয়নে আধুনিকতার ছোয়ায় মানুষের জীবন মানের উন্নয়ন ঘটবে।
ইউনিয়ন ঘুরে মানুষের সাথে আলাপ চারিতায় জানা যায় বিগত ২/৩ টার্ম ঘাটভোগ ইউনিয়ন, দূর্নীতি ও অযোগ্য নেতৃত্বের কারনে পিছিয়ে পড়েছে সর্ব ক্ষেত্রে। মাদক ব্যাবসায়ি ও দালালদের দৌরাত্বের কারনে ব্যাহত হচ্ছে সকল অর্থনৈতিক ও সামাজিক কর্মকান্ড, ধ্বংশের দারপ্রান্তে যুব সমাজ। সাম্প্রতিক শিয়ালিতে ঘটে যাওয়া সাম্প্রদায়িক অঘটন নিয়ে স্হানীয় নেতাদের যোগ্যতা নিয়ে প্রশ্ন মানুষের মুখে মুখে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল মত নির্বিশেষে বেশিরভাগ মানুষের আস্হা ও পছন্দের শীর্ষে রয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা,আওয়ামী ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান,রূপসা উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মোঃ সোহেল মিনা।

এলাকাবাসির সাথে কথা বলে জানা যায়,সাধারন মানুষের প্রতি তার ভালবাসা,সততা,স্পষ্টবাদীতা,অ-সাম্প্রদায়িক চেতনা ও নেতৃত্বেরের অসাধারণ গুনাবলি ইতি মধ্যেই বেশির ভাগ মানুষের মন জয় করেছে। ইউনিয়নবাসি তাকে নিয়েই আগামি দিনে জনগনের শতভাগ অধিকার ফিরিয়ে দিয়ে,মাদক ও দূর্নীতিমুক্ত,ডিজিটাল ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখছে।

মুঠো ফোনে নির্বাচন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন সকল শ্রেনীর জনগন আমাকে ভালবাসে,জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে আমি নির্বাচনে অংশ নিয়ে মানুষের পাশে থাকতে চাই।

উল্লেখ্য আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে অনেকেই নৌকার মাঝি হওয়ার জন্য বিভিন্ন স্থানে দৌড়-ঝাপ শুরু করেছে।

     More News Of This Category

ফেসবুক