আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্হার ১৪০ তম পরিচালক বোর্ড মিটিং অনুষ্ঠিত।

Spread the love

ইবাংলা ডেস্কঃ
বৃহস্পতিবার সন্ধ্যায় বারিধারা ডিওএইচএসে বাংলাদেশ আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার কর্পোরেট অফিসে সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী মহাসচিব ডাঃ হাছান আহমেদ মেহেদীর সঞ্চালনায় বাংলাদেশ আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার ১৪০তম পরিচালক পর্যায়ের বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়।
সভায় গুরুত্বপূর্ণ আলোচনা করেন বাংলাদেশ আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার মহাসচিব দেওয়ান ওমর ফারুক, যুগ্ন মহাসচিব, অধ্যক্ষ মোঃ একরাম উল্লাহ, পরিচালক মোঃ হাফিজুর রহমান।

সভার প্রারাম্ভে নবাগত পরিচালক মোহাম্মদ কলিম বাংলাদেশ আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার অর্থবিষয়ক পরিচালকের দ্বায়িত্ব নেওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান সংস্থার সকল নেতৃবৃন্দ।
বোর্ড মিটিংয়ে সংস্থার চেয়ারম্যান জনাব নজরুল ইসলাম বলেন সারাদেশে সকল কমিটি পুনর্গঠন সহ মানুষের মৌলিক চাহিদা মেটাতে ও অধিকার প্রতিষ্ঠায় সেবা মুলক কর্মসূচি বাস্তবায়নে তিন মাস দেশব্যাপি সফর করার উদ্যোগ গ্রহণ করতে হবে এ নিয়ে তিনি সকলের মতামত কামনা করেন। সহ মহাসচিব ডাঃ মেহেদী মানুষের স্বাস্থ্য রক্ষায় অর্গানিক খাবার ও স্বাস্থ্য সচেতনতা মুলক নিয়মিত সেমিনার করার প্রস্তাব পেশ করেন। তিনি বলেন সংগঠটি এক যুগ অতিক্রম করেছে সেকারণে সংস্থার স্হায়ী ভবন করার উদ্যোগ গ্রহন করা জরুরী । মহাসচিব দেওয়ান ওমর ফারুক বলেন, বাংলাদেশ আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার মুখপাত্র দৈনিক চৌকস পত্রিকার ত্রিশ বছর পুর্তি উপলক্ষে আগামী ২৫ নভেম্বর জাতীয় প্রেসক্লাবে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করার উদ্যোগ নেওয়া হবে এবং এ বিষয়ে সকলের সহোযোগিতা কামনা করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার পরিচালক মোঃ গিয়াসউদ্দিন, হাজী আব্দুল মোতালেব,মোহাম্মদ তাজরুল ইসলাম স্বপন, আবুল কালাম ভুঁইয়া, মোহাম্মদ আলী ও মিসেস হাফিজ প্রমুখ।

     More News Of This Category

ফেসবুক