শাহজাদপুরে মসজিদে যাওয়ার সড়ক দখলের প্রতিবাদ করায় যুবকের উপর হামলা

Spread the love


মাহবুবুল আলম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:-

সিরাজগঞ্জের শাহজাদপুরের পোরজনা ইউনিয়নের জামিরতা গ্রামের হযরত বেলাল রাঃ হাফিজিয়া মাদ্রাসা মসজিদে যাওয়ার একমাত্র সড়ক দখলের প্রতিবাদ করায় যুবকের উপর হামলা করেছে দখলকারীরা ।

গতকাল (১৭ নভেম্বর) বুধবার সকালে উপজেলার জামিরতা গ্রামের মসজিদে যাওয়ার সড়ক দখল করে ঘাস লাগানোর প্রতিবাদ করলে রফিকুল ইসলাম সরকার (৩৫) ও শরিফুল ইসলাম সরকার (২৮) এর উপরে লাঠি সোটা নিয়ে হামলা চালায় দখলবাজরা। এ সময় তাদের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় হামলা কারীরা।

হামলাকারীরা হলেন, জামিরতা পূর্বপাড়া গ্রামের মৃত আজাহার মোল্লার ছেলে বারেক(৪৫), ঠান্ডু (৫০) মোঃ জোছন মোল্লার ছেলে মোঃ শাহাদাত হোসেন (৫০),জয়নাল (৪০) এবং শাহাদত হোসেনের ছেলে মোঃ হযরত (৩০), বরকত (৩৬), মাহবুবু (২০), জয়নালের ছেলে মোঃ নাছির (১৯) , ঠান্ডু মোল্লার ছেলে রিপন(২৮), সলেমান (১৮), শফিকুল (১৬) বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এ সময় ভাটপাড়া গ্রামের মোঃ শাহাদাত সরকারের ছেলে মোঃ রফিকুল ইসলাম সরকার মারাত্মক আহত হলে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে ।

এলাকাবাসী জানান, এই একটি পরিবার ইতিমধ্যে বিভিন্ন যায়গা দখলকে কেন্দ্র করে বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তির সাথে সংঘাতে জড়িয়ে পড়েছে । কেউ প্রতিবাদ করলেই তারা এভাবে উশৃঙ্খল ও সাযংঘর্ষিক কার্যক্রম করে থাকে বলে জানান।

এই রিপোর্ট লেখা পর্যন্ত শাহজাদপুর থানায় সাধারণ অভিযোগ করেছে।

     More News Of This Category

ফেসবুক