মানবিক সেবায় সেচ্ছায় নিয়োজিত জনাব আব্দুস সালাম মুর্শেদী এমপি ও তার পরিবার।

শেখ মাহাবুব আলম ইবাংলা প্রতিনিধিঃ প্রতিটি মানুষের ব্যাক্তিত্ব তার কর্মের মাধ্যমেই ফুটে ওঠে। আগ্নেয়গিরির অগ্নুৎপাত হাজার ফিট পানির নিচ থেকেও বেরিয়ে এসে পানির উপরে স্বকিওতা প্রকাশ করেছে এ পৃথিবীর বুকে।ঠিক তেমনি আমাদের মা মাটি মানুষের সন্তান সকলেরই প্রিয় আস্থাভাজন জনাব আব্দুস সালাম মুর্শেদী এমপি ও তার পরিবার শুধু কথা দিয়ে নয় তাদের কর্মের মধ্য দিয়েই প্রকাশ করছে তাদের মানবিক সেবার নিজস্বতা।তারই ধারাবাহিকতায় নৈহাটি নিবাসী খুলনা জস কোর্টের রিটার্সকৃত বিশিষ্ট সাংবাদিক আওয়ামী দূঃসময়ের ত্যাগী ব্যাক্তিত্ব মোঃ হারুনর রশিদ (৬২)পিতাঃআদম আলী, জটিল রোগে আক্রন্ত হয়ে খুলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
একটা কেবিনের জন্য ৬টা দিন এমন কোন নামি-দামি লোক নাই যে তার দারস্থ হয়নি তার পরিবারের লোক। কিন্তু ২৮ তারিখ আমাদের অভিভাবক জনাব আব্দুস সালাম মুর্শেদী এমপি মহোদয়কে সুব্রত সকালে ফোন করে হারুন মিয়ার চরম অসুস্থ অবস্থার কথা জানানো হয় যে তার পেইন বেডে যন্ত্রণায় ছটফট করছে।ওনার জন্য একটা কেবিন একান্ত প্রয়োজন জানলে।
তখনি সুব্রতর কথা শুনেই বললো চিন্তা করিস না , বিষয়টি আমি দেখছি। দুপুর গড়ানোর সাথে সাথেই এমপি মহোদয়ের ফোন থেকে সুব্রতর ফোনে কল আসে। সুব্রত রিসিব করার সাথে সাথেই তাকে বললেন যে ভিআইপি কেবিন ১ আমার নামে এন্ট্রি করে দিয়েছি।তোমরা আমাদের হারুনকে নিয়ে ওখানে যাও। সকল ব্যাবস্থা আমি করে দিয়েছি।

চোখে পানি এসে গেলো তার কথা শোনার পর।হাজার যন্ত্রণার ভিতর ও হারুন মিয়াকে ভি আইপি কেবিনে ওঠানোর পর তার পরিবারের সকলের ভিতর অনেকটা শান্তির নিঃশ্বাস ফিরে পেয়েছে।তাই মানবিক এমপি মহোদয়ের এই মহানুভবতা মনের ভিতর চাপা রাখতে না পেরে প্রকাশ করলাম।তাই দোয়া চাই সকলের কাছে আমাদে এমপি ও তার পরিবারের সকলের জন্য তারা যেনো এইভাবে মানুষের সেবা করে যেতে পারে। পরিশেষে এই হারুন কাকার সুস্থতার জন্য আপনাদের সকলের কাছে দোয়া ও প্রর্থনা কামনা করি।

     More News Of This Category

ফেসবুক