গাইবান্ধার সাঘাটা উপজেলায় এক মেম্বর প্রার্থীর সমর্থককে ভোটকেন্দ্রেই জবাই

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটা উপজেলায় একটি ভোটকেন্দ্রে এক মেম্বর প্রার্থীর সমর্থককে ধারালো হাসুয়া দিয়ে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে।বুধবার পৌনে ৩টার দিকে সাঘাটা উপজেলার জুম্মাবাড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জুম্মাবাড়ি আদর্শ কলেজ কেন্দ্রের বাহিরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবু তাহের (৪০)। তিনি একই ইউনিয়নের মামুদপুর গ্রামের মো. ওমর আলীর ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, ভোটগ্রহণ চলাকালে বিকেলে পৌনে ৩টার দিকে কেন্দ্রের বাহিরে মেম্বর প্রার্থী আইজল মিয়ার (টিউবওয়েল) সমর্থক আবু তাহেরের সঙ্গে প্রতিদ্বন্দ্বী মেম্বর প্রার্থী রাসেল আহমেদের (পাখা) কর্মী-সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবু তাহেরকে একা পেয়ে রাসেলের কর্মী-সমর্থকরা ধারালো হাসুয়া দিয়ে তার কলা কেটে ফেলে। গুরুত্বর রাসেলকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মৃত্যু হয় তার।
এ ঘটনার পরপরই কেন্দ্র ও কেন্দ্রের আশপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত আইনশৃঙ্খলাবাহিনী।

আবু তাহেরের মৃত্যুর বিষয়টি নিশ্চিক করেন তার বাবা ওমর আলী।তবে এ বিষয়ে নির্বাচন সংশ্লিষ্ট কিংবা পুলিশ প্রশাসনের পক্ষ কোন বক্তব্য পাওয়া যায়নি।
গাইবান্ধার ফুলছড়ি, সাঘাটা ও গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ১৫৭টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। এরমধ্যে ফুলছড়ির ৬ ইউপির একটিতে (কঞ্চিপাড়া) ও সাঘাটার ৯ ইউপির দুটি (পদুমশহর ও বোনারপাড়া) ইউপির ২৮টি কেন্দ্রে ইভিএমে এবং বাকি ১৩ ইউপির ১২৯টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোট নেয়া হচ্ছে।
পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে বুধবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোটে ১৬টি ইউপির ৩ লাখ ২৬ হাজার ৬৩৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এসব ইউপিতে চেয়ারম্যান পদে ৯৩, সাধারণ সদস্য পদে ৬২৩ ও সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ২৫৫ জন প্রার্থী।

     More News Of This Category

ফেসবুক