খুলনায় জেলা ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

খুলনা বিভাগীয় বিশেষ প্রতিনিধিঃ
বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা জেলা ছাত্রলীগের উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় শামীম স্কয়ার যশোর লোয়ার রোডে এ ছাত্র সমাবেশ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ।

বিশেষ অতিথি ছিলেন নগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা সাধারণ সম্পাদক এড. সুজিত কুমার অধিকারী ও নগর সাধারণ সম্পাদক এমডি বাবুল রানা। আমন্ত্রিত অতিথি ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা রফিকুর রহমান রিপন, জালাল উদ্দিন বাচ্চু, শহিদুল হক মিন্টু, অসিত বরণ বিশ্বাস, শেখ মোঃ আবু হানিফ, ফারুক হাসান হিটলু, আরাফাত হোসেন পল্টু, মুশফিকুর রহমান সাগর, এম এ নাসিম, আসাদুজ্জামান রাসেল।

অতিথি ছিলেন নগর আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুর ইসলাম বন্দ, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, সাংগঠনিক সম্পাদক এস এম খালেদীন রশিদী সুকর্ন, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা হালিম, জেলা মহিলা আ’লীগের সভাপতি হোসনেয়ারা চম্পা ও সাধারন সম্পাদক নাজনীন নাহার কনা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল সহ আরো অনেকে………।

     More News Of This Category

ফেসবুক