বাগেরহাটের কাটাখালি সড়ক দূর্ঘটনায় ৩ জন মাদ্রাসা ছাত্র নিহত ।

Spread the love

রুপসা প্রতিনিধিঃ ট্রাক সি এন জি মুখোমুখি সংঘর্ষেে ঘটনা স্হলে ৩ জন মাদ্রাসা ছাত্র নিহত হয়ছে। ঘটনা টি ঘটেছে শনিবার দিন গত রাত ১২টার পর, খুলনা-মোংলা মহাসড়কে কাটাখালী জুটমিলের সম্মুখে।
স্হানীয় সূত্রে জানাযায় সি এন জি/ তিন চাকার যান ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন জন মাদ্রাসার ছাত্র ঘটনা স্থলেই নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় সি এন জি চালক সহ আরও ৩ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আসংখ্যজনক।

নিহতরা হলেন, হাফেজ আব্দুল্লাহ, আব্দুল গফুর ও সালাহউদ্দীন। আহতদের মধ্যে দুইজন ও নিহতরা সবাই বাগেরহাটের চুলকাঠি এলাকার হাকিমপুর মাদ্রাসার ছাত্র। অপর আহত ব্যক্তি তিন চাকার যান চালক। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হাইওয়ে পুলিশ ও স্থানীরা।
মাদ্রাসার শিক্ষক গন জানান, তারা শনিবার সন্ধ্যায় খুলনা আলিয়া কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে অংশগ্রহন করেছিলেন। রাতে খুলনা থেকে সিএনজি চালিত তিন চাকার যানে মাদ্রাসার উদ্দেশ্য রওনা দেন। ঘটনা স্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের সাথে তাদের মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তিন জন মারা যান। সেখান থেকে তাৎক্ষনিক ভাবে ডাম্পার ট্রাকটি পালিয়ে যায়।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলী জানান আমরা ঘটনাস্থলে আছি, আহত/নিহত সবাইকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারনে এ দুর্ঘটনা ঘটেছে। ঘাতক ডাম্পার ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।
ট্রাকটি আটকের যোর চেষ্টা চলছে।
এ ঘটনায় কেউ বাদী না হলেও আমরা বাদী হয়ে মামলা করব।

     More News Of This Category

ফেসবুক