দেশেই বসছে মৌনীর বিয়ের আসর

ইবাংলা ডেস্কঃ গত কয়েক মাস ধরেই অভিনেত্রী মৌনী রায়ের বিয়ে নিয়ে জোড় আলোচনা বলিউডে। কবে, কোথায় হচ্ছে সেই বিয়ে তা নিয়েও চলছে ভক্তদের চর্চা।
প্রথমে শোনা গিয়েছিল ইতালি বা দুবাইতে হবে অনুষ্ঠান। তবে সেই পরিকল্পনা বাতিল।
ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, আগামী ২৭ জানুয়ারি প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। গোয়ার সমুদ্র সৈকতেই সাতপাক ঘুরবেন মৌনী। এই মুহূর্তে চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি।
ইতিমধ্যেই দক্ষিণ গোয়ার একটি বিলাসবহুল হোটেল বুক করেছেন অভিনেত্রী। সেখানেই পাত্র-পাত্রী ও তাদের আত্মীয়-স্বজনরা থাকবেন। তিন দিন ধরে চলবে বিয়ের সব আনুষ্ঠানিকতা।
যদিও বিয়ে নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি অভিনেত্রী। তবে মাসকয়েক আগে তার এক দাদা জানিয়েছিলেন জানুয়ারিতে বিয়ে করতে চলেছেন মৌনি।
গত ডিসেম্বরেই গোয়াতেই ধুমধাম করে ব্যাচেলর পার্টি সারেন অভিনেত্রী।
মৌনির হবু বর সুরজের বাড়ি বেঙ্গালুরুতে, তবে দুবাইয়ে রয়েছে তার নিজস্ব ব্যবসা। সেই কারণেই আজকাল প্রায়ই দুবাইতেই সময় কাটান মৌনি।
শোনা যায়, ২০২০ সালের শুরুতে করোনার লকডাউনে নিজের দিদি-জামাইবাবু সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন মৌনি।
শুরুটা টেলিভিশন দিয়ে হলেও এখন বলিউডে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম মৌনী।
২০০৪ সালে রান সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক টিভি সিরিজ নাগিন খ্যাত এ অভিনেত্রীর। এরপর কিছু আঞ্চলিক সিনেমায় কাজ করেছেন তিনি৷
২০১৮ সালে অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড সিনেমার মধ্য দিয়ে সবার নজর কাড়েন মৌনী৷ এরপর একে একে তার নামের পাশে যোগ হয়েছে রোমিয়ো আকবর ওয়াল্টার, মেড ইন চায়না, লন্ডন কনফিডেনশিয়াল সিনেমায়৷
আগামীতে মৌনীকে দেখা যাবে ব্রহ্মাস্ত্র সিনেমায়৷ এতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট ও দক্ষিণী তারকা নাগার্জুন৷

     More News Of This Category

ফেসবুক