খুলনায় রূপসা উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বি.এম.শহিদুল ইসলাম, খুলনা ব্যুরো প্রধান: পল্লীবন্ধু হোসাইন মো: এরশাদের ৯ বছরের শাসনামলের উন্নয়নের সুফল জনগণ আজও ভোগ করছে। তাই তারা জাতীয় পার্টিকে ভোট দিয়ে নির্বাচিত করে আবারো ক্ষমতায় দেখতে চাই।দেশের সকল স্তরে দুর্ণীতির প্রেক্ষাপটে জনগণ এখন দূরহ পরিস্থিতির মধ্যে দিয়ে দিন অতিবাহিত করছে।

১৪ই জানুয়ারি শুক্রবার বিকাল ৩টায় রূপসা উপজেলা জার্তীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলার সভাপতি সম্মেলনের প্রধান অতিথি মোঃ শফিকুল ইসলাম মধু এ ঘোষনা দিয়ে কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক দলকে তৃণমূল পর্যন্ত সু-সংগঠিত করার জন্য রূপসা উপজেলা জাতীয় পার্টির সকল নেতা-কর্মীর উপর জোরালো নির্দেশ প্রদান করাসহ দলীয় চেয়ারম্যান জনবন্ধু জি.এম কাদেরের হাতকে শক্তিশালী করার জন্য আহব্বান জানান।

উক্ত সম্মেলনের উদ্বোধন করেন রূপসা-তেরখাদা -দিঘলিয়া উপজেলা শাখা জাতীয় পার্টির সমন্বয়কারী ও কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মোঃ ইসমাইল খান টিপু। উপস্থিত সকলকে সরকারি আচরণবিধি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে সম্মেলনে অংশগ্রহণ করার জন্য যথাযথ দায়িত্ব পালন করেন রূপসা উপজেলা জাতীয় পার্টির নেতা-কর্মীরা। উপজেলা জাতীয় পার্টির আহব্বায়ক ও কেন্দ্রীয় সদস্য আব্দুল ওয়াদুদ মোড়লের সভাপতিত্বে এবং সদস্য সচিব চৌধুরী মাহাতাব উদ্দিনের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ও জেলার সাধারণ সম্পাদক এম হাদীউজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক কেন্দ্রীয় সদস্য ও মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় সদস্য এস এম এরশাদুজ্জামান ডলার, শেখ আব্দুল ওহাব, ফরহাদ আহম্মেদ, শাহ মোঃ লায়েকুল্লাহ, মল্লিক হাসানুজ্জামান, সুলতান মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন খুলনা জেলা জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের সদস্য সচিব ও রূপসা উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক (সাংবাদিক) বি.এম.শহিদুল ইসলাম,ফরিদা ইয়াসমিন। এসময় আরো বক্তব্য রাখেন গফফার মাস্টার, তাইজুল ইসলাম, আব্দুর রাজ্জাক হাওলাদার, মোঃ মাসুম হায়দার, প্রিন্স হোসেন কালু, ডা: ফিরোজ মামুন, নজরুল ইসলাম পাইক,মোঃ মোজাহিদুর রহমান,শেখ ইফতিকার আহমেদ,নুর ইসলাম পাইক,শাহানাজ পারভিন, মাজাহার জোয়ার্দার পান, খান এজাজ আহম্দে, শহীদ হাওলাদার, গাজি খোকন, কাজী আব্দুল্লাহ, অপূর্ব দত্ত নেকু, শফিকুল ইসলাম নিরব, ওয়াহিদুজ্জামান বাদল, সুজিত বিশ্বাস, ইউসুফ হোসেন রাহুলসহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের আরো অনেকেই বক্তব্য রাখেন।

     More News Of This Category

ফেসবুক