খুলনায় স্বামীকে বেঁধে চোঁখের সম্মুখে স্ত্রীকে গণধর্ষণ গ্রেফতার ০১।

Spread the love

ইবাংলা নিজস্ব প্রতিনিধিঃখুলনার মহানগর, খাঁন জাহান আলী থানাধীন,শিরোমণি (তেঁতুল তলা রেললাইন) এলাকার একটি গ্যারেজে স্বামীকে বেঁধে তার সামনে তার স্ত্রী আইয়ান জুট মিলের শ্রমিক (২৪) কে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।
ভুক্তভোগি শিরোমনি পুর্বপাড়ার আবুল খায়েরের বাড়ির ভাড়াটিয়া।নগরীর খানজাহান আলী থানার তেতুলতলা রেলক্রসিংয়ের পাশে কামরুলের গ্যারেজে শুক্রবার দিবাগত (পবিত্র সবেইবরাত)এর রাতে সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে,ওই সময়ে স্বামী-স্ত্রী কামরুলের গ্যারেজের সামনে থেকে যাচ্ছিলেন।এ সময় ৪/৫ জন লোক জোরপূর্বক তাদের তুলে গ্যারেজের মধ্যে নিয়ে স্বামীকে বেঁধে রেখে স্বামীর সম্মুখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।
খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস বলেন, এজাহারভুক্ত আসামী গ্যারেজ মালিক আঃ মালেকের পুত্র কামরুলকে গ্রেফতার করা হয়েছে।
বাকি আসামী শিরোমনি পুর্ব পাড়া এলাকার আফজাল মল্লিক এর পুত্র সুমন (২৭), জামাল উদ্দিনের পুত্র সজিব হোসেন জীবন (২২) এবং আফজাল মল্লিক এর পুত্র আলামিন মল্লিক (২২) কে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।
কেএমপির সহকারী পুলিশ কমিশনার মোঃ আবু জাফর বলেন, স্বামীর সাথে থাকা স্ত্রী নিরাপদ নয়।পরে তিনি বাদী হয়ে ০৪ জনের নামে মামলা দায়ের করেছেন।যাহার মামলা নং ০৬ (তাং-১৯.০৩.২২) ইং।
গণধর্ষণের শিকার নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

     More News Of This Category

ফেসবুক