খুলনা সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে ফারুক-রিয়াজ পরিষদের নিরঙ্কুশ বিজয়

Spread the love

ইবাংলা প্রতিনিধিঃ খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) দ্বিবার্ষিক নির্বাচনে ফারুক আহমেদ (সভাপতি) ও আসাদুজ্জামান রিয়াজ (সাধারণ সম্পাদক) পূর্ণ প্যানেলে নিরঙ্কুশ বিজয় লাভ করেছেন। রবিবার (২০ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর একটা পর্যন্ত বিরতিহীনভাবে খুলনা প্রেসক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৩৫ জন ভোটারের মধ্যে ১৩২ জন ভোটাধিকার প্রয়োগ করেন।
কেইউজে’র কার্যনির্বাহী কমিটির ১১টি পদে ফারুক-রিয়াজ ও পপলু-অভিজিৎ এ দু’টি প্যানেলের বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাধারণ সম্পাদক পদে মহেন্দ্রনাথ সেন ও দপ্তর সম্পাদক পদে আল মাহমুদ প্রিন্সসহ মোট ২২ জন প্রতিদ্বন্দিতা করেন।
সভাপতি পদে মোঃ ফারুক আহমেদ ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আবু হেনা মোস্তফা জামাল পপলু পেয়েছেন ৩৯ ভোট। সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান রিয়াজ পেয়েছেন ৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি অভিজিৎ পাল পেয়েছেন ৪০ ভোট। আর মহেন্দ্রনাথ সেন পেয়েছেন ১৩ ভোট।
সহ-সভাপতি পদে মোঃ জাহিদুল ইসলাম রিপন ৯৬ ভোট ও আলমগীর হান্নান ৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। যুগ্ম-সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি সর্বাধিক ১০১ ভোটে নির্বাচিত হয়েছেন।
এছাড়া কোষাধ্যক্ষ পদে দিলীপ বর্মন, দপ্তর সম্পাদক পদে শেখ আব্দুল হামিদ, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে এসএম মনিরুজ্জামান নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্য পদে আনোয়ারুল ইসলাম কাজল (১২০), শেখ জাহিদুল ইসলাম (৮৪) ও মিলন হোসেন (১০৩) নির্বাচিত হয়েছেন। এমএম মিন্টু পেয়েছেন ৬৮ ভোট পেয়েছেন।
কেইউজে’র নির্বাচন কমিশনের প্রধান বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু বেসরকারি এ ফলাফল ঘোষণা করেছেন। ফলাফল ঘোষণাকালে খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

     More News Of This Category

ফেসবুক