সাতক্ষীরা পাটকেলঘাটায় ভূয়া সিআইডি পুলিশ আটক ০১।

Spread the love

ইবাংলা নিজস্ব প্রতিনিধিঃ
প্রকাশ্যে সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি সময় আটক হয়েছে এক যুবককে আটক করেছে স্থানীয় জনতা।সোমবার বিকালে সাতক্ষীরা জেলার ত্রিশ মাইল মড়ে এ ঘটনা ঘটে।
সাতক্ষীরা সদর উপজেলার কাশিমপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে আসাদুল ইসলাম রুবেল( ২৪) পাটকেলঘাটা থানার সহকারী উপ পরিদর্শক নারায়ন চন্দ্র মন্ডল স্থানীয়দের বক্তব্যে দিয়ে জানান, ত্রিশ মাইল এলাকায় এক সেনা কর্মকর্তার সাথে সিআইডি পুলিশ পরিচয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে ওই যুবক।
এক পর্যায়ে সে তার কাছে থাকা পুলিশের ওয়াকিটকি বের করে ।এ সময় বিষয়টি সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশকে খবর দেয়।নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানায়,রুবেল পুলিশ পরিচয়ে বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে হয়রানি করে আসছে।
ইতিপূর্বে সে জেলার বাইরে বেশ কয়েকবার জনতার হাতে গনধোলাই সহ কারা বরন করেছে। বর্তমানে তার নামে দুটি মামলা রয়েছে। তারপরও এভাবে প্রকাশ্যে চাঁদাবাজি, টেন্ডারবাজি করে। স্থানীয় জনতা এই ঘটনার তীব্র নিন্দা জানানোর সাথে তার পেছনে মূল হোতা কে গ্রেফতার করার দাবি জানিয়েছে।
পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায় জানান, রুবেল নামে এক ভূয়া পুলিশকে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি ওয়াটকি ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এঘটনায় তার বিরুদ্ধে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

     More News Of This Category

ফেসবুক