তৃণমূলে কাউন্সিলের মাধ্যমে বিএনপির নেতৃত্ব নির্বাচন হবে। –আজিজুল বারী হেলাল।

Spread the love

জুয়েল রানাখুলনার দিঘলিয়া উপজেলায় কর্মী সভার মাধ্যমে সদস্য ফরম বিতরণ কর্মসূচির উদ্বোধন করেছেন বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল। আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে উপজেলার সেনহাটিতে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

আজিজুল বারী হেলাল বক্তৃতায় বলেন, দল পুনর্গঠনের অংশ হিসেবে তৃণমূল পর্যায় থেকে কাউন্সিলের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করা হবে। অবৈধ সরকার রাষ্ট্রক্ষমতা দখল করে রেখেছে অভিযোগ করে তিনি বলেন, এই সরকারকে মসনদ থেকে সরাতে গেলে নেতাকর্মীদের মাঝে ঐক্য গড়ে তোলার বিকল্প নেই। সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে দেশনায়ক তারেক রহমান পুনর্গঠন প্রক্রিয়া শুরু করেছেন। ফ্যাসিষ্ট শাসকের পতন নিশ্চিত করতে চূড়ান্ত আন্দোলনে বিজয়ী হতে বিভেদ ভুলে ঐক্য গড়ে তুলতে হবে। তিনি ওয়ার্ড পর্যায়ে সম্মেলন প্রস্ততি কমিটি গঠনের জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

উপজেলা বিএনপি আহবায়ক সাইফুর রহমান মিন্টুর সভাপতিত্বে এবং সদস্য সচিব আব্দুল রকিব মল্লিকের সঞ্চালনায় কর্মী সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী, শেখ আবু হোসেন বাবু, খান জুলফিকার আলী জুলু, প্রফেসর মনিরুল হক বাবুল, ইকবাল শরীফ, মেজবাউল আলম, নাজমুস সাকির পিন্টু, আরিফুল ইসলাম, ইবাদুল হক রুবায়েদ, আব্দুল মান্নান মিস্ত্রি, আতাউর রহমান রনু ও গোলাম মোস্তফা তুহিন প্রমুখ।

     More News Of This Category

ফেসবুক