খুলনা জেলা স্টেডিয়ামের জন্য ১৮ কোটি টাকা বরাদ্দ দেয়ায় খুলনা-৪ আসনের সংসদ সদস্য এমপি আবদুস সালাম মুর্শেদী কে রুপসা বাসীর পক্ষ থেকে অভিনন্দন

Spread the love

ইবাংলা প্রতিনিধি খুলনাঃ খুলনা জেলা স্টেডিয়াম হলো খুলনার ক্রীড়াঙ্গনের একটি ঐতিহ্য। একটা সময় এখান থেকে অনেক বড় বড় খেলোয়াড় বেড় হয়েছে। অবদান রেখেছে দেশের ক্রীড়াঙ্গনে। সেই খুলনা জেলা স্টেডিয়ামটির অবকাঠামো নষ্ট হয়ে যাওয়ায় ২০১৪ সালে খুলনা জেলা স্টেডিয়াম ভেঙে ফেলা হয় ।
জাতীয় ক্রীড়া পরিষদ ওই বছরই স্টেডিয়াম নির্মাণ কাজ শুরু করে। এ কাজে মোট ১১ কোটি ১৪ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়। এ বরাদ্দ ব্যয়ে স্টেডিয়ামের ৬০০ ফুট গ্যালারি ও প্যাভিলিয়ান ভবন নির্মাণ করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তবে স্টেডিয়ামের গ্যালারির একটি অংশ জমি অধিগ্রহণ না করায় অসম্পুর্ণ রয়ে যায়।

পরবর্তীতে খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হওয়ায় বিষয়টি স্থায়ী কমিটির কাছে বার বার তুলে ধরেন। পরবর্তীতে সালাম মূর্শেদী এমপি’র ঐকান্তিক প্রচেষ্টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় খুলনা জেলা স্টেডিয়ামের গ্যালারির জমি অধিগ্রহণের জন্য ১৮ কোটি ১০ লাখ টাকা বরাদ্দ দেন।
খুলনার খেলাধুলার প্রাণকেন্দ্র নতুন করে তৈরী হওয়া খুলনা জেলা স্টেঢিয়ামটি আবারও খুলনার ক্রীড়াঙ্গনের ঐতিহ্য ফিরিয়ে আনবে এবং ত্রীড়াঙ্গনে খুলনার যে সুনাম সেটাও আবার ফিরে পাবে।
খুলনা জেলা স্টেডিয়াম উন্নয়নের জন‍্য ১৮ কোটি টাকা বরাদ্দ করায় খুলনার রূপসা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন প্রিয় নেতা আবদুস সালাম মুর্শেদী মহাদ্বয়কে।

     More News Of This Category

ফেসবুক