বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রমূলক দেশবিরোধী অপরাজনীতিকে চিরতরে বন্ধ করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে সমৃদ্ধশীল রাষ্ট্রে পরিণত করতে হবে। – সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক

শেখ মাহাবুব আলম খুলনাঃ খুলনা মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বিএনপিকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেয়া হবে না। তারা সব সময়ই বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে এই দেশের রাজনীতি করতে চায়। অতীতের সকল অপরাজনীতি মাধ্যমে নাশকতা, জঙ্গিবাদ, অগ্নিসংযোগ ও হত্যার রাজনীতি প্রতিষ্ঠিত করতে সকল ধরনের ষড়যন্ত্র করে। তারা ২১ আগস্ট গ্রেনেড হামলা, হলি আর্টিজম, বিডিআর বিদ্রোহ, জঙ্গীবাদের মদদ, সংখ্যা লঘু সম্প্রদয়ের উপর হামলা চালিয়ে দেশকে সাম্প্রদয়িক রাষ্ট্রে পরিণত করার অপরাজনীতির ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তিনি আরো বলেন, তারেক রহমান লন্ডনে বসে বাংলাদেশ অশান্ত করার ষড়যন্ত্র করছে। তারেক রহমান তথা বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রমূলক দেশবিরোধী অপরাজনীতিকে রাজনীতি দিয়ে চিরতরে বন্ধ করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে সমৃদ্ধশীল রাষ্ট্রে পরিণত করতে হবে।
গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সদর ও সোনাডাঙ্গা থানা আয়োজিত বৃহস্পতিবারের হাদিস পার্কের জনসভা সফল করতে সিটি কর্পোরেশনের নির্বাচিত দলীয় কাউন্সিলরদের সাথে বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সদর থানা আ’লীগ সভাপতি এড. মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলামের পরিচালনায় বক্তৃতা করেন, নগর আ’লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, কাজী এনায়েত হোসেন, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, মোঃ আশরাফুল ইসলাম, প্যানেল মেয়র আলী আকবর টিপু, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন ও আমিনুল ইসলাম মুন্না, শেখ ফারুক হাসান হিটলু, এ কে এম সানাউল­াহ নান্নু, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান হাফিজ, গাউসুল আজম, আনিছুর রহমান বিশ্বাস এস এম আকিল উদ্দিন, কাজী আবুল কালাম আজাদ বিকু, এস এম মোজাফ্ফর রশিদী রেজা, হাসান ইমাম চৌধুরী ময়না, মাহমুদা বেগম, আমেনা হালিম বেবী ও কনিকা সাহা, রনজিত কুমার ঘোষ, মোঃ সফিকুর রহমান পলাশ, এড. তারিক মাহমুদ তারা, পারভীন ইলিয়াছ, এড. এনামুল হক, এম এ নাসিম, নূরীনা রহমান বিউটি, নুরজাহান রুমিসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সভায় বৃহস্পতিবারের শহিদ হাদিস পার্কের জনসভা সফল করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মিছিল সহকারে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানানো হয়।

     More News Of This Category

ফেসবুক