তেরখাদায় নামাজের সময় নির্ধারণ নিয়ে প্রতিপক্ষের হামলায় মসজিদ সেক্রেটারিসহ ৩ জন আহত ।

তেরখাদা প্রতিনিধিঃ গত বুধবার রাত ৯ টার দিকে তেরখাদা উপজেলার নেবুদিয়া গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে প্রতিপক্ষের হামলায় কমপক্ষে তিন আহত হয়েছে। মাগরিবের নামাজের সময় নির্ধারণ নিয়ে এ ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানায়। আহতরা হলেন, মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারি মোঃ নান্নু মোল্যা(৫৪), মোঃ নাজির মুন্সী(৪২) ও মোঃ ফয়সাল মুন্সী(৩৫)। এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইফতারির পর কত মিনিটের মাথায় মাগরিবের নামাজ অনুষ্ঠিত হবে। বেশীর ভাগ মুসাল্লীরা বলছেন ১০ মিনিটের মাথায় মাগরিবের নামাজের সময় হলে ভাল হয়। কিন্তু জনৈক আবু তালেব মুন্সী বলেন ১৫ মিনিটের মাথায় হলে ভাল হয়। এ নিয়ে মুসাল্লীদের মধ্যে দুটি গ্রুপে বিভক্ত হয়। মসজিদ থেকে বের হওয়ার সময় নেবুদিয়া গ্রামের ইনদা শেখের পুত্র ও মসজিদের খাদেম মসিউর রহমান(১৭) জনৈক আবু তালেব মুন্সীকে বলেন সবাই যখন একদিকে তাহলে আপনারাও মেনে নেন।

একথা বলার পর পরই আবু তালেব গ্রুপের লোকেরা ক্ষিপ্ত হয়ে মসিউরকে মারপিট করে। এঘনাটি জানাজানি হলে মসজিদের মুসাল্লীরা তারাবিহ” র নামাজের পর আবু তালেব মুন্সীর বাড়িতে ঘটনার বিষয নিয়ে শুনতে ও জানতে যান। সেখানে গিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয। এক পর্যায় আবু তালেব মুন্সীর ছেলেরা মুসাল্লীদের উপর চড়াও হয়।
তাদের হামলায় আহত নান্নু মোল্যা, নাজির মুন্নী ও ফয়সাল মুন্সীকে দ্রুত তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

     More News Of This Category

ফেসবুক