অবহেলিত ও বিধ্বস্ত তেরখাদাকে খুব অল্প সময়ের ব্যবধানে মডেল তেরখাদায় রূপান্তরিত হবে-তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী

Spread the love

তেরখাদা প্রতিনিধিঃ
খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাফুফে’ র জৈষ্ঠ্য সহ-সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের ও জাতির ভাগ্যন্নোয়নে নিরলস কাজ করে চলেছেন। তিনি বলেন, সরকার দেশের নদ-নদী ভাঙ্গনে তড়িৎ পদক্ষেপ গ্রহণ এবং ভাঙ্গন কবলিত স্থানে পর্যাপ্ত অর্থ বরাদ্দ দিয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে দেশের মানুষের দুর্দশা লাঘব করছেন। সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন, শেখ হাসিনার দুই নয়ন, বাংলাদেশের উন্নয়ন।
তিনি বলেন, বাংলাদেশের অন্যান্য স্থানের ন্যায় তেরখাদার সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে সকল সমস্যা দূর করা হবে। এরই ধারাবাহিকতায় তিনি সরকারি অর্থ বরাদ্দের দিকে না তাকিয়ে তেরখাদার কুমীরডাঙ্গা এলাকায় নদী ভাঙ্গনে নিজস্ব অর্থায়নে বাধ নির্মাণ করে অবহেলিত জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তন করেন। জনাব আব্দুস সালাম মূর্শেদী বলেন, অবহেলিত ও বিধ্বস্ত তেরখাদা খুব অল্প সময়ের মধ্যে মডেল তেরখাদায় রূপান্তরিত হবে। এখনই তেরখাদাবাসী স্বর্ণ যুগ অতিক্রম করছে।

তেরখাদায় আইন শৃঙ্খলার উন্নয়ন সাধিত হয়েছে, সুশাসন প্রতিষ্ঠা হয়েছে। সংসদ সদস্য বলেন, সরকারি সহযোগিতার পাশাপাশি নিজস্ব অর্থায়নেও তেরখাদার মানুষের দুঃখ দুর্দশা দূর করে তাদের মুখে হাসি ফোটানো হবে। সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী আজ সোমবার সকাল ১১ টায় তেরখাদার সাচিয়াদহ ইউনিয়নের অর্ন্তগত নাচুনিয়া বাজার চত্ত্বরে চিত্রা নদীর ভাঙ্গনে নাচুনিয়া বাজার জামে মসজিদ সংলগ্ন চিত্রা নদীতে জিও ব্যাগ ফেলানো উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জুম কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে একথা বলেন। খান হেমায়েত উদ্দিন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইসচেয়ারম্যান নাজমা খান, উপজেলা

আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নেতা মাওলানা আব্দুর রাজ্জাক রাজা, অবঃ কাস্টমস সহ- কমিশনার ও আওয়ামীলীগ নেতা আব্দুল্ল্যা আল মাহমুদ সাবু মোল্যা,বীর মুক্তিযোদ্ধা জিন্নাত চৌধুরী, তেরখাদা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এস এম মফিজুল ইসলাম জুম্মান,বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন চৌধুরী, আওয়ামীলীগ নেতা হাসিব মোল্যা,মোঃ নজরুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ হাবিবুল্লাহ পান্নু, সমাজসেবক ইশারত খান,খান চান মিয়া,মোঃ ইসহাক, মোঃ আব্দুর রাজ্জাক বিশ্বাস,ইউপি মেম্বার মোঃ গিয়াস খান,সাবেক মেম্বার তরফদার নিয়ামত আলী, খান সুখ মিয়া, মোঃ মহব্বাত খান, মোঃ মহসেন বিশ্বাস। এছাড়াও অন্যান্য রাজনীতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী এর নির্দেশে মসজিদ রক্ষায় নাচুনিয়া বাজার মসজিদ সংলগ্ন চিত্রা নদীতে ২৫০ টি জিও ব্যাগ ফেলানো শুরু হয়।

     More News Of This Category

ফেসবুক