আব্দুস সালাম মূর্শেদী এম পি’র হস্তক্ষেপে অবশেষে তেরখাদার কাটেঙ্গা বাজার কেন্দ্রিয় জামে মসজিদ সংলগ্ন সড়ক পাকাকরণ করা হলো

Spread the love

তেরখাদা প্রতিনিধিঃ খুলনা-০৪ আসনের মাননীয় এম পি জনাব আব্দুস সালাম মূর্শেদী এর হস্তক্ষেপে অবশেষে তেরখাদা উপজেলা সদরের কাটেঙ্গা বাজার কেন্দ্রিয় জামে মসজিদ সংলগ্ন সড়ক পাকাকরণ করা হলো। সরেজমিন পরিদর্শনে গিয়ে দেখা যায় এবং স্থানীয় মুসাল্লীদের কাছ থেকে জানা যায়, উক্ত সড়কটুকু স্বাধীনতার পর থেকে আজ পর্যন্ত অবহেলিত রয়েছে। এ যাবত মসজিদের মুসাল্লীদের যাতায়াতে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে। বর্ষা মৌসুম আসলে এলাকার সাধারণ মানুষ এবং মসজিদে আগত মুসাল্লীদের চরমভাবে দুঃখ দুর্দশা ভোগ করতে হয়েছে। বর্ষা মৌসুম আসলেই কাঁদা আর ময়লা আবর্জনায় ভরপুর থাকে সড়কটি। কেন্দ্রিয় মসজিদে আগত মুসাল্লীদের যাতায়াতে অসহনীয় দুর্ভোগের কথা চিন্তা করে মানবতার মূর্তপ্রতীক, দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নের রূপকার, সকলের প্রিয় নেতা জননেতা জনাব আব্দুস সালাম মূর্শেদী উক্ত সড়কটুকু পাকাকরণের জন্য অর্থ বরাদ্দ দেন।

সম্প্রতি উক্ত সড়কটি পাকা করণের কাজ সম্পন্ন হওয়ায় জনমনে দারুণভাবে স্বস্তি ফিরে এসেছে। ধর্মপ্রাণ মুসাল্লীদের মুখে ফুটে ফুটেছে আনন্দের বন্যা। কাটেঙ্গা বাজার কেন্দ্রিয় জামে মসজিদ কমিটির সভাপতি জনাব আব্দুল্যা আল মাহমুদ সাবু এ প্রতিনিধিকে জানান, সকলের প্রিয় মানুষ খুলনা-০৪ আসনের মাননীয় এম পি জনাব আব্দুস সালাম মুর্শেদী এর বিচক্ষণতা এবং দূরদর্শিতার কারণে দীর্ঘদিনের অবহেলিত সড়কটি পাকাকরণের কাজ সম্পন্ন হয়েছে। তিনি বলেন এ কারণেই মুসাল্লীদের মনে স্বস্তি ফিরে এসেছে। মসজিদের পাশে এবারের বর্ষা মৌসুমে কর্দমক্ত আর হবে না । এলাকাবাসী জানান, মুসাল্লী এবং বাজারে আগতদের মুখে হাসি ফুটিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন জনাব আব্দুস সালাম মূর্শেদী এম পি।শুধু তা- ই নয় মাননীয় এম পি জনাব আব্দুস সালাম মূর্শেদী সড়কের উন্নয়নের পাশাপাশি কাটেঙ্গা বাজার কেন্দ্রিয় জামে মসজিদের উন্নয়নে ইতোপূর্বে ১০ লাখ টাকা বরাদ্দ দিয়ে ধর্মপ্রাণ মুসাল্লী তথা এলাকাবাসীর মন কেড়ে নিয়েছেন।

এছাড়াও তিনি অত্র মসজিদের অজুখানা নির্মাণে পর্যাপ্ত অর্থ বরাদ্দ দিয়েছেন। এম পি জনাব আব্দুস সালাম মূর্শেদী মসজিদের মুসাল্লীদের ব্যবহারের জন্য প্রায় সাড়ে ৬ লাখ টাকা ব্যয়ে একটি স্বাস্থ্য সম্মত ওয়াশ রুম স্থাপন করে স্বস্তি ফিরিয়ে দিয়েছেন। জনাব আব্দুস সালাম মূর্শেদী এর উদার মানসিকতার কারণে ধর্মপ্রাণ মুসাল্লীরা নানামুখি সেবা পাচ্ছেন। জনাব আব্দুস সালাম মূর্শেদী এম পি এর সাথে কথা হলে তিনি বলেন, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সর্বদিক দিয়ে উন্নয়নে উৎপাদনে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার বিচক্ষণতার কারণেই দেশের সকল মসজিদ, মাদ্রাসা, মন্দির, গীর্জা,স্কুল কলেজ, রাস্তাঘাট ব্রিজ কালভার্ট ইত্যাদির সুষম উন্নয়ন ত্বরান্বিত হচ্ছে। তিনি তেরখাদাকে উন্নীত তেরখাদায় রূপান্তরিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

     More News Of This Category

ফেসবুক