বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশ অচীরেই উন্নত সমৃদ্ধ দেশে রূপান্তরিত হবে।- তেরখাদায় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী

খুলনা তেরখাদা প্রতিনিধিঃ
সরকার কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণের মাধ্যমে কৃষিক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন ত্বরান্বিত করছে
খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের কৃতি ফুটবলার আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকার কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণের মাধ্যমে কৃষিক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন ত্বরান্বিত করছে। কৃষকদের লাভবান করার জন্যে সরকার কৃষকদের প্রণোদনার মাধ্যমে উদ্ধুদ্ধ করছে।তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশ অচীরেই উন্নত সমৃদ্ধ দেশে রূপান্তরিত হবে।তিনি বলেন শেখ হাসিনার অদম্য প্রচেষ্টায় দেশে আর খাদ্যে ঘাটতি থাকবে না। সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি ও মহিলা ভাইসচেয়ারম্যান নাজমা খান।স্বাগত বক্তৃতা করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ শফিকুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার দিপংকর পাল, পল্লী উন্নয়ন অফিসার রফিকুল ইসলাম,যুব উন্নয়ন অফিসার এস এম বদিউজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সোহেল রানা, তেরখাদা প্রেসক্লাবের সভাপতি এস এম মফিজুল ইসলাম জুম্মান, শেখ মাহাবুব আলম খুলনা প্রতিনিধি , উপ-সহকারী কৃষি অফিসার মামুন ও মোঃ কামাল হোসেন। পরে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন।

     More News Of This Category

ফেসবুক