বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ফেনী জেলার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইবাংলা নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( রেজিঃ নং ০৬/২০২২) বিএমএসএফ এর ফেনী জেলা শাখার ইফতার ও দোয়া মাহফিল রবিবার বিকেলে স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

আয়োজিত ইফতার অনুষ্ঠানে অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল। বিশেষ অতিথি ছিলেন দাগনভুইয়া উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, মোটবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মাহফুজুর রহমান, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মাঈন উদ্দিন পাটোয়ারী,মহিপাল হাইওয়ে থানার সেকেন্ড অফিসার জাহাঙ্গীর হোসেন, এসআই রাকিব হোসেন, ফেনী জজ আদালতের বিজ্ঞ আইনজীবী সোমেন মজুমদার বিদ্যুত, ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুর শুক্কুর মানিক ও জেলা যুবলীগ নেতা মিল্কি।

সাংবাদিক ইসহাক চৌধুরীর সভাপতিত্বে ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ফেনী জেলা কমিটির সাধারণ সম্পাদক হাসনাত তুহিন ও নির্বাহী সদস্য ইকবাল হোসাঈনের যৌথ সঞ্চালনায়
এসময় বিএমএসএফ ফেনী কমিটির সিনিয়র সহ-সভাপতি ফারুক সবুজ, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুল হক, প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, দপ্তর সম্পাদক মহিউদ্দিন খোকন, ক্রীড়া সম্পাদক সাইফ উদ্দিন সমির, সহ-মহিলা বিষয়ক সম্পাদক রেহেনা আলম মিতু, নির্বাহী সদস্য কাজী সালাহ উদ্দিন নোমান, জিয়া উদ্দিন সোহাগ, মোশারফ হোসেন, এম নাছির উদ্দিন, মোঃ মাসুম বিল্লাহ ভূঁইয়া, এস এইচ খোকন, সদস্য আরিফ উদ্দিন, সাহেদ চৌধুরী, আব্দুল কাইয়ুম নিশান, সোনাগাজী কমিটির সভাপতি গাজী হানিফ, সহ-সভাপতি বাহার উল্যাহ, সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলমগীর হোসেন রিপন, সদস্য মশিউর রহমান মিলন,বিএমএসএফ নোয়াখালীর সেনবাগ উপজেলা কমিটির সভাপতি প্রফেসর ড.মোহাম্মদ আবু নাছের, সহ-সভাপতি মাষ্টার মোঃরফিকুল ইসলাম, মোঃসামছুদ্দিন লিটন, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রাজু, সাংগঠনিক সম্পাদক মোঃ এম ডি ইলিয়াছ প্রমুখ।
এছাড়াও ফেনী জেলাসহ বিভিন্ন উপজেলার সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার ও দোয়া মাহফিলের মোনাজাত পরিচালনা করেন মাওলানা সৈয়দ মোঃ সরওয়ার উদ্দিন, নয়টিলা মাজার শরিফ।

ইফতার পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বিএমএসএফ ফেনী জেলা কমিটির সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে সকল অন্যায় রুখে দিতে আহ্বান জানান। বক্তারা বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আইন মন্ত্রণালয়ের অধীনে ট্রাস্টি আইনে নিবন্ধিত একটি সংগঠন যাহার নিবন্ধন নং ০৬/২০২২ এছাড়াও বিএমএসএফ এ সংগঠনটির লোগো শিল্প মন্ত্রণালয়ের অধিন এবং কপিরাইট অধিদপ্তরে রেজিস্ট্রেশনকৃত এ সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদ সাধারণ সম্পাদক শিবলী সাদিক খানের স্বাক্ষর ব্যতিত সংগঠনের নাম লোগো ব্যবহার সম্পূর্ণ অবৈধ। তাই যারা বিএমএসএফ এর সাথে যুক্ত থেকে সাংবাদিকদের ১৪ দফা দাবি অধিকার মর্যাদার কথা বলতে চান তারা আমাদের সাথে বৈধ পথে কর্মকান্ড পরিচালনা করুন নয়তো অযথা বিভ্রান্তি ছড়াবেন না।

ফেসবুকে অশালীন লেখা ও বিদ্রোহী কর্মকান্ডে জড়িত থাকার দায়ে কেন্দ্রীয় কমিটি কর্তৃক ফেনীর সাবেক সভাপতি এমএ সাইদ খানকে অব্যাহতি প্রদান করা হয় বলে জানানো হয়।

     More News Of This Category

ফেসবুক