সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী এর নাম জড়িয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক প্রচার প্রচারণায় নিন্দা বিবৃতি

Spread the love

ইবাংলা প্রতিনিধিঃ খুলনা জেলার তেরখাদা উপজেলার শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদীর নাম জড়িয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক প্রচার ও প্রচারনার বিষয়ে বিবৃতি

খুলনা জেলার তেরখাদা উপজেলার ঐতিহ্যবাহী ও স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নিয়মিত পরিচালনা পর্ষদ গঠনের নির্বাচন নিয়ে সমগ্র খুলনায় যে আলোচনার ঝড় উঠেছে সে সম্পর্কে মূলত ঘোলা পানিতে মাছ শিকার করার একটি অপচেষ্টা ও পায়তারা পরীলক্ষিত হয়েছে। ঘটনা প্রবাহে একটি দুষ্টচক্র মহল খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব আব্দুস সালাম মূর্শেদীর অবস্থান নিয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক কথা প্রচার করা হচ্ছে যে, তিনি একটি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি পদে নির্বাচন করে পরাজিত হয়েছেন। প্রকৃত ঘটনা সম্পূর্ণ ভিন্ন। একজন জাতীয় সংসদের সদস্য ও খ্যাতিমান ব্যক্তি একটি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন তা কতটুকু বিশ্বাসযোগ্য।
আর যে মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে মাননীয় সংসদ সদস্যের নাম জড়ানো হয়েছে সেই বিষয়ে আদৌ তিনি অবগত নন। জননেতা জনাব আব্দুস সালাম মূর্শেদী এমপি কোন প্রকার লিখিত সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা স্বাক্ষরিত মনোনয়নপত্র জমা দেননি। এই বিষয়ে তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেরখাদা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বক্তব্য

স্পষ্ট যে মাননীয় এমপি’র বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক কথা প্রচার করা হচ্ছে। এছাড়াও বিদ্যমান আইনে কোন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে সংশ্লিষ্ট এলাকার সংসদ সদস্য দায়িত্ব পালন করতে পারবে না এ মর্মে ৩১ জুলাই ২০১৬ সালের মহামান্য হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশিত হয়েছে। এছাড়াও তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়া পর থেকে অদ্যাবধি তার নির্বাচনী এলাকা রুপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার কোন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি পদ গ্রহণ করেননি।
এই বিষয়গুলো থেকে স্পষ্ট প্রতীয়মান হয় যে, একটি কুচক্রী মহল জননেতা জনাব আব্দুস সালাম মূর্শেদী এমপির জনসম্মুখে গ্রহণযোগ্যতা প্রশ্নবিদ্ধ করার চক্রান্তের ফল হিসেবে তাকে তেরখাদা শহীদ স্মৃতি বালিকা বিদ্যালয়ের প্রার্থী হিসাবে প্রচার করে। যা ছিলো সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আর এই নির্বাচনে তার পরাজয়ের কথা সামাজিক যোগাযোগ ও প্রচার মাধ্যমে প্রচার করে মাননীয় এমপি’র সামাজিক ও রাজনৈতিক ভাবমুর্তি ক্ষুন্ন করার যে অপচেষ্টা করেছে তিনি তার তিব্র প্রতিবাদ করেছেন। সেই সাথে সকল মহলের বিভ্রান্ত দুর হোক, যারা অপপ্রচার করেছে তাদের শুভ বুদ্ধির উদয় হোক এবং এই নিন্দনীয় ঘটনার অবসান হোক।

     More News Of This Category

ফেসবুক