খুলনা তেরখাদায় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী- বর্তমান সরকারের আমলে সনাতন ধর্মাবলম্বীরা নির্বিঘ্নে বসবাস করছে

তেরখাদা প্রতিনিধি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ- সভাপতি ও খুলনা-৪ আসনের এম পি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সনাতন ধর্মাবলম্বী মানুষদের ভাগ্যোন্নয়নে নিরলস পরিশ্রম করে চলেছেন।

বর্তমান সরকারের আমলে সনাতন ধর্মাবলম্বীরা তাদের সকল উৎসব আনন্দমুখর পরিবেশে এবং নির্বিঘ্নে উদযাপন করছে। তিনি বলেন, অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশ নেত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রমের ফলে দেশের সকল ধর্মের মানুষ আজ সহাবস্থানে এবং অত্যন্ত শৃঙ্খলার সাথে বসবাস করছে। তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দেশ পরিচালনা করা বর্তমান সরকারের এক অনন্য দৃষ্টান্ত। তিনি আজ ১৪ মে বিকেল সাড়ে ৩ টার দিকে তেরখাদা উপজেলার ছাগলাদাহ বুড়ো মায়ের গাছ তলায় সনাতন ধর্মাবলম্বীদের ঐহিত্যবাহী মহৌৎসবে ব্যক্তিগত অনুদান প্রদান কালে অডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে একথা বলেন। এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের মেম্বার অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম,

জেলা আওয়ামী লীগের মেম্বার মোঃ জাহাঙ্গীর হোসেন মুকুল, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ মোতালেব হোসেন, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শারাফাত হোসেন মুক্তি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এফ এম অহিদুজ্জামান, রূপসা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক মোঃ ইমদাদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব, দপ্তর সম্পাদক আক্তার ফারুক,আব্দুস সালাম মূর্শেদী এম পি এর চীফ কো-অর্ডিনেটর যুবনেতা নোমান ওসমানী রিচি,সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার যুবনেতা সামসুল আলম বাবু, আওয়ামীলীগ নেতা মোঃ আসাদুজ্জামান আসাদ,খান সেলিম আহমেদ, যুবনেতা মোল্যা মাসুদুর রহমান,এস এম মিল্টন হোসেন,আব্দুল্লাহ আল মামিন৷ মঈন শেখ,যুবনেতা মোঃ বাবর আলী মোল্যা। পরে বুড়োমায়ের গাছতলা মন্দির কমিটির সদস্যদের মাঝে এম পি সালাম মূর্শেদী এর পক্ষে নগদ অর্থ প্রদান করা হয়।

     More News Of This Category

ফেসবুক