রূপসায় যুবলীগের সম্মেলনে এমপি সালাম মুর্শেদী বলেন- যুবলীগকে সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যায় নিয়ে এগিয়ে যেতে হবে

রূপসা প্রতিনিধিঃ খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, আওয়ামী যুবলীগকে সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যায় নিয়ে এগিয়ে যেতে হবে। বাংলাদেশের কঠিনতম দিনে যুবলীগ ছিল এদেশের নির্যাতিত মানুষের পক্ষে। তিনি বলেন, ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধেও যুবলীগের অবদান ছিল অসামান্য।
তিনি বলেন, বাংলাদেশ যখন বঙ্গকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে স্থান করে নিয়েছে। ঠিক তখনই এদেশকে ধ্বংশ করার পায়তারা করছে একটি মহল। তারা পদ্মা সেতুর শুরুতেও নানাবিধ কুৎসা রটিয়ে ছিল। কিন্তু এখন পদ্মা সেতু দৃশ্যমান। অচিরেই হবে উদ্ধোধন। এ কারণে ওই সব নেতাদের পদ্মা সেতু ভ্রমন না করার জন্য তিনি আহ্বান জানান।
তিনি বলেন, বিএনপিসহ ঐক্যজোট কে শক্ত হাতে দমন করতে হলে এখনই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামী সংসদ নির্বাচনকে লক্ষ্য করে সকলকে দ্বিধাদ্বন্দ্ব ভুলে বঙ্গকন্যার হাতকে শক্তিশালী করতে এবং নির্বাচনে আ’লীগকে বিজয়ী করতে তৃনমূল পর্যায়ের নেতা কর্মীদের শক্তহাতে মোকাবিলা করতে হবে।
শুক্রবার বিকেলে পূর্ব রূপসা বাসস্ট্যান্ডে রূপসা উপজেলার নৈহাটী ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সম্মেলনের উদ্বোধক ছিলেন রূপসা উপজেলা যুবলীগের আহ্বায়ক এবি এম কামরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান জামাল। সভাপতিত্ব করেন নৈহাটী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক বাদশা মিয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি রূপসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দীন বাদশা, জেলা আওয়ামীলীগের সদস্য অসিত বরণ বিশ্বাস, জেলা কৃষকলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান বাবুল, ফ, ম আব্দুস সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল, জামিল খান, উপজেলা আওয়ামীলীগ নেতা আইয়ুব মল্লিক বাবু, সৈয়দ মোর্শেদুল আলম বাবু, আরিফুর রহমান মোল্লা, এমদাদুল ইসলাম, এস এম হাবীব, চঞ্চল মিত্র, সেলিম মোল্লা, নৈহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, জেলা যুবলীগের সহ-সভাপতি আজিজুল হক কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার জাকির হোসেন, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান রিয়াজ, প্রচার সম্পাদক জলিল তালুকদার, জেলা যুবলীগের সদস্য সৈয়দ নাসির হোসেন সজল, হারুন মোল্লা, ব্রজেন দাস, প্রদীপ বিশ্বাস, এমপির প্রধান সমন্বায়ক ও যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি। সাঈদুর রহমান সগির, মারুফ খান ও জাহিদুর রহমানের যৌথ সঞ্চালনায় বক্তৃতা করেন আব্দুল মজিদ ফকির, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক সরদার, আক্তার ফারুক, আব্দুল গফুর খান, মোতালেব হোসেন, রবিউল ইসলাম লিটু, আব্দুল মান্নান শেখ, ইউপি চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, জাহাঙ্গীর শেখ, সরদার ফেরদৌস, অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, জসিম উদ্দীন, ওয়াহিদুজ্জামান, আব্দুস সাত্তার, মফিজুল ইসলাম, ফরিদ শেখ, মোঃ বেনজীর হোসেন,জাহাঙ্গীর হোসেন, মোঃ হায়দার আলী, মোঃ সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন চৌধুরী, আকলিমা খাতুন তুলি, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা রুনা, মৃনাল, আশিষ রায়, সামছুল আলম বাবু, আব্দুর রশিদ শেখ, আব্দুল করিম, হারুন অর রশিদ, কামরুল সরদার, বাসুদেব রায় চৌধুরী, সুব্রত বাগচি, শাহরিয়ার হোসেন মানিক, মোঃ মাসুদ শেখ, আশিক ইকবাল, ওয়ায়েসকুরুনী বাবু ও নজরুল ইসলাম সহ আরো অনেকে ।

     More News Of This Category

ফেসবুক