আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন মানুষ নিরাপদে ও শান্তিতে থাকবে- এমপি সালাম মূর্শেদী।

রূপসা প্রতিনিধি : নির্বাচন আসলেই বিএনপি ক্ষমতার লোভে মিথ্যা প্রতিশ্রুতি দেয়। জনগণকে ধোকা দেয়। আর ক্ষমতায় যেতে পারলেই দুর্ণীতি ও লুটপাট করে। জঙ্গিবাদ ও সন্ত্রাসের জন্ম দেয়। আর আওয়ামীলীগ ক্ষমতায় আসলে উন্নয়ন হয়। সন্ত্রাস ও জঙ্গিবাদের পতন ঘটে। মানুষ শান্তিতে বসবাস করে। এসব সম্ভব হয় বঙ্গকণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে। শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার। আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব সরকার। তাই আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন মানুষ নিরাপদে ও শান্তিতে থাকবে। শেখ হাসিনা যতদিন রাস্ট্র ক্ষমতায় থাকবে ততদিন দেশে উন্নয়নের জোয়ার বইবে।
তিনি বলেন স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ নিয়ে বিরোধী দল নানা রকম ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়েছিলো। সকল ষড়যন্ত্র ও অপপ্রচারের তোয়াক্কা না করে বিদেশী সহায়তা ছাড়াই ৪৫ হাজার কোটি টাকা ব্যায়ে সেই পদ্মা সেতু নির্মাণ সম্পন্ন হয়েছে। যা অচিরেই উদ্বোধন হবে।
২২ মে বেলা ১১টায় রূপসা উপজেলার বাগমারা দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষার গুনগত মানোন্নয়নে অংশীজনের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। অনুষ্ঠানে বাগমারা দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্লেইং এক্সেসরিজ , বঙ্গবন্ধু ও শেখ রাসেল শিশু কর্ণার উদ্বোধন, বিভিন্ন বিদ্যালয়ে ক্ষুদ্র মেরামত, স্লিপ রুটিন মেইনটেন্যান্স, প্রাক-প্রাথমিক কার্যক্রমের চেক বিতরণ ও ওয়াইফাই রাউটার প্রদান করা হয়।
উপজেলা শিক্ষা কর্মকর্তা শেখ আব্দুর রব এর সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. কামাল উদ্দীন বাদশা, রূপসা থানা অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন, খুলনা জেলা কৃষকলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ. ম আব্দুস সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, নৈহাটী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল।
ফারহানা আক্তার ও শ্যামল কুমার দাসের পরিচালনায় স্বাগত বক্তৃতা করেন বাগমারা দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ লুৎফর রহমান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা আকতার হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস, এম হাবীব, আরিফুর রহমান মোল্লা, আব্দুল গফুর খান, দপ্তর সম্পাদক আক্তার ফারুক, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মোঃ মোাতালেব হোসেন, প্রভাষক মোঃ অহিদুজ্জামান, রূপসা প্রেস ক্লাবের সভাপতি এস এম মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেন, প্রধান শিক্ষক অজয় কুমার দাম, আব্দুস সাত্তার খান, প্রভাত কুমার দাস, শাহীনা আহমেদ, সজিব কুমার মহরী, অরবীন্দ কুমার শীল, পারভীন সুলতানা ডেইজী, রুবাইয়া খাতুন, কামরুল ইসলাম, তারিকুল ইসলাম চৌধুরী, নাসরিন সুলতানা লিপি, এস এম রাকিবুল হক, বনাণী ঘোষ, শিক্ষক নজরুল ইসলাম, রবিউল ইসলাম, আলিমুজ্জামান, সহকারী শিক্ষা অফিসার এমএম মতিয়ার রহমান ও মন্ডল মধুসূদন, উপজেলা ইনস্ট্যাক্টর মোঃ মোসলেম আলী, বাগমারা আল-আকসা আলিম মাদরাসা অধ্যক্ষ এইচএম মিজানুর রহমান, সামছুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী, সহকারী শিক্ষক প্রদীপ কুমার পাল, খুলনা জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক আল মাহমুদ প্রিন্স, ইউপি সদস্য মোঃ কামরুজ্জামান সোহেল, সাইদুর রহমান সগির, শাহরিয়ার হোসেন মানিক, আলহাজ্ব শাহাজান শেখ, মোঃ ফরিদ শেখ, ইউপি সদস্য সেখ ইলিয়াজ হোসেন, জাহাঙ্গীর হোসেন, শেখ আসাদুজ্জামান আছাদ, মোঃ মামুন শেখ, মোঃ নাজির শেখ, যুবলীগ নেতা তারেক আজিজ, সাইফুল ইসলাম শাওন, আশিক ইকবাল, সাকিব, আব্দুল করিম শেখ, মোঃ শরিফুল ইসলাম, মোঃ শাহনেওয়াজ হোসেন মিলন, মোঃ সোহেল রানা সহ অনেকে।

     More News Of This Category

ফেসবুক