তেরখাদায় সালাম মূর্শেদী এমপি – অচীরেই জলাবদ্ধ ভুতিয়ার বিলের পানি নিষ্কাশন করে কৃষকের মুখে হাসি ফোটানো হবে

তেরখাদা প্রতিনিধি বাংলাদেশের খ্যাতিমান ফুটবলার জনাব আব্দুস সালাম মূর্শেদী এমপি বলেন তেরখাদাবাসীর দীর্ঘদিনের জলাবদ্ধ ভুতিয়ার বিলের পানি নিষ্কাশন করে অসহায় কৃষকের মুখে হাসি ফোটানো হবে। তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর বিধ্বস্ত বাংলাদেশকে আধুনিক বাংলাদেশে রূপান্তরিত করতে নানামুখী কার্যক্রম শুরু করে তা একে একে বাস্তবায়ন করে যাচ্ছেন। যার কারণে দেশ আজ স্বনির্ভর বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হয়েছে। বাংলাদেশের মানুষ এখন ঘরে বসেই সুফল পাচ্ছেন। তিনি বলেন বাংলাদেশে খাদ্যে ঘাটতি নেই, খাদ্যে স্বয়ং সম্পূর্ণতা অর্জিত হয়েছে। রাস্তাঘাট ব্রিজ কালভার্টের অভবানীয় উন্নয়ন ত্বরান্বিত হয়েছে। দেশের তৃণমুল জনগোষ্ঠীকে সমৃদ্ধশালী করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দিবারাত পরিশ্রম করে চলেছেন। তিনি বলেন আওয়ামীলীগ সভাপতি ও বাংলাদেশের উন্নয়নের রূপকার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে, উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছেন।
শেখ হাসিনার অভাবনীয় এবং ঈর্ষণীয় উন্নয়ন দেখে বিএনপি জামায়াত হিংসায় জ্বলছে। তারা মিথ্যাচারে লিপ্ত রয়েছে। ষড়যন্ত্রের জাল বুনছে।তিনি বলেন, আওয়ামীলীগ কোনো অপশক্তির কাছে মাথানত করিনি, করেনা এবং করবেনা। আওয়ামীলীগ জনগণের সরকার। আওয়ামীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করলে জনগণ তার দাঁত ভাঙ্গা জবাব দিবে। এমপি আব্দুস সালাম মূর্শেদী গত ২১ মে দিনব্যাপী তেরখাদার বিভিন্ন অনুষ্ঠানে যোগদানকালে প্রধান অতিথির বক্তৃতাকালে একথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ, উপজেলা সহকারী কমিশনার সুমাইয়া সুলতানা এ্যানি, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি,উপজেলা জনস্বাস্থ্য উপ- সহকারী প্রকৌশলী প্রজিত সরকার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আব্দুল্লাহ আল মামুন, খাদ্য পরিদর্শক টোকন কুমার ভৌমিক, মোঃ পানি উন্নয়ন বোর্ডের এস,ও মোঃ ফরিদুজ্জামান, জেলা আওয়ামীলীগ সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম,

জেলা কৃষকলীগের সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, জেলা আওয়ামীগ সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মোতালেব হোসেন, রুপসা উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ ইমদাদুুল হোসেন, উপজেলা আওয়ামীগ সভাপতি এফ এম অহিদুজ্জামান, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের, আওয়ামীলীগ নেতা মোঃ সাবু মোল্যা, মোল্যা জিয়াউর রহমান, মোল্যা তরিকুল ইসলাম,শেখ শারাফাত হোসেন,যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান হিরাঙ্গীর, মোঃ বাবর আলী মোল্যা, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার সামসুল আলম বাবু, শেখ রুবেল হোসেন,স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আনিচুল হক, খান ফরাদুজ্জামান সুমন,ছাত্রলীগের সভাপতি শেখ হোসাইন আহমেদ,সাবেক ইউপি সদস্য মোঃ মাহবুর রহমান ও এস এম বায়েজিদ হোসেন।

     More News Of This Category

ফেসবুক