প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকির প্রতিবাদে জাফলংয়ে বিক্ষোভ মিছিল

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি::
আওয়ামী লীগের সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায়
শনিবার (৪ জুন) বেলা ১১টায় বিক্ষোভ মিছিলটি জাফলং ব্রিজের সামন থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মামার বাজার পয়েন্টে গিয়ে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মিনহাজুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সামছুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন পূর্ব জাফলং আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হোসেন মেনন, নুরুল ইসলাম, সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আল মামুন মনির,
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ইমরান হোসেন সুমন, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম রাজ্জাক, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, আওয়ামী লীগ নেতা আশ্রব আলী খাঁন, সোলেমান শিকদার, আব্দুল মান্নান, আব্দুস ছালাম, মনসুর আলম, ইব্রাহিম খান, আব্দুল মালিক, মোস্তাফিজুর রহমান লিলু, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শফিকুল ইসলাম আজাদ, শেরগুল গোসাই, রফিক সরকার, জিয়াউল ইসলাম সবুজ, মোবারক হোসেন, সাইদুল ইসলাম, শেখ ফরিদ, রাজিবুল হাসান রাজীব, এরশাদ আলী, যুবলীগ নেতা আমিরুল ইসলাম, জিয়াউল ইসলাম জিয়া, হাবিল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিল্লাল হোসেন, সহ-সভাপতি রিয়াজুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক রিপন আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি কামাল হোসাইন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমদ, পূর্ব জাফলং ছাত্রলীগের সভাপতি ইউসুফ আহমেদ, সাধারণ সম্পাদক সাব্বির রহমান সাজন, যুবলীগ নেতা আবুল কাশেম, মান্নান খন্দকার, আয়নুল হক, জাহাঙ্গীর আলম, শহীদুল ইসলাম শহীদ, আল-আমিন, দিলিপ শর্মা, লিটু আনাম, সোলেমান খাঁন, সাদ্দাম হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাববিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেনপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা আওয়ামী লীগ কখনই সফল হতে দেবে না।
এ সময় তারা আরও বলেন, এখন থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ মাঠে থাকবে এবং কাউকে কোনো ছাড় দেওয়া হবে না।প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে।

     More News Of This Category

ফেসবুক