বাংলাদেশ আনসার ওয়েলফেয়ার ট্রাস্টের (বিএডব্লিউটি) বোর্ড সভায় সফেন লিগ্যাল সার্ভিস এন্ড কনসালটেন্সি (এসএলসি) -এর পক্ষে লিড কনসালটেন্ট হিসেবে আইনগত পরামর্শ দেন দৈনিক বাংলাদেশ সমাচারের সম্পাদক ড. খান আসাদুজ্জামান।

ইবাংলা নিজস্ব প্রতিনিধিঃগতকাল ১২ জুন ২০২২ রোজ রবিবার, বাংলাদেশ আনসার ওয়েলফেয়ার ট্রাস্টের (বিএডব্লিউটি)- এর প্রথম বোর্ড সভায় সফেন লিগ্যাল সার্ভিস এন্ড কনসালটেন্সি (এসএলসি) -এর পক্ষে লিড কনসালটেন্ট হিসেবে আইনগত পরামর্শ ও মতামত প্রদান করেন সফেন-এর প্রতিষ্ঠাতা, দৈনিক বাংলাদেশ সমাচারের সম্পাদক এবং আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের অন্যতম পরিচালক ড. খান আসাদুজ্জামান। গুরুত্বপূর্ণ এই সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আনসার ও গ্রাম পতিরক্ষা বাহিনীর মহাপরিচালক এবং আনসার ওয়েলফেয়ার ট্রাস্টের স্বপ্নদ্রষ্টা ও চেয়ারম্যান প্রজ্ঞাবান ব্যক্তিত্ব মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি । এছাড়াও উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ওয়েলফেয়ার ট্রাস্টের বোর্ড অব ট্রাস্টি অতিরিক্ত মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, বিজিবিএম, পিবিজিএম (বার), এনডিসি, আনসার ও ভিডিপি একাডেমির কমান্ড্যান্ট অতিরিক্ত মহাপরিচালক মো. সামছুল আলম, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্নেল মোহাম্মদ রফিকুল হাসান, পিএসসি, উপ-মহাপরিচালক (ঢাকা রেঞ্জ) ফাতেমা সুলতানা, উপ-মহাপরিচালক (অপারেশনস্) এ কে এম জিয়াউল আলম, পরিচালক (অপারেশনস্) ড. মো. সাইফুর রহমান, পরিচালক (অর্থ) মোহাম্মদ সিরাজুর রহমান ভূইয়া, পরিচালক (প্রশিক্ষণ-আনসার) রাজীব হোসাইন, ৩৮ আসনার ব্যাটালিয়ন এর পরিচালক সৈয়দ ইফতেহার আলী ও উপ-পরিচালক (ওয়েলফেয়ার) মো. আবু বকর সিদ্দিক প্রমুখ।
আলোচ্য সভায় বাংলাদেশ অনসার ওয়েলফেয়ার ট্রাস্ট (বিএডব্লিউটি)-এর বহুমাত্রিক মানবকল্যাণধর্মী কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য প্রাথমিকভাবে বিভিন্ন পরামর্শ, দিকনির্দেশনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।

     More News Of This Category

ফেসবুক