প্রধানমন্ত্রীর জন্মদিনে পাইকগাছায় এমপি বাবু’র উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

পাইকগাছা প্রতিনিধিঃ খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু’র উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জম্মদিন উপলক্ষে খতমে কোরআন, দোয়া মাহফিল,দুঃস্থদের মাঝে উন্নত মানের খাবার ও পোশাক বিতরন এবং বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

রবিবার সকালে সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু’র উদ্যোগে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় ও সংসদ সদস্যের নিজ বাসভবনে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহিদের রুহের মাগফেরাত কামনা করা হয়।দোয়া মাহফিল শেষে দুস্থদের মাঝে উন্নত মানের খাবার ও পোশাক বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা আ’লীগনেতা ও উপজেলা ভাইস-চেয়ারম্যান শিহাব উদ্দীন ফিরোজ বুলু,উপজেলা কৃষকলীগের সদস্য সচিব ও সহকারি অধ্যাপক মাইনুল ইসলাম, পৌর আ’লীগের প্রভাষক মশিউর রহমান, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সদস্য এম,এম আজিজুল হাকিম, মোঃআকরামুল ইসলাম,গৌতম রায়, মোঃআসাদুজ্জামান খান,জেলা যুবমহিলা লীগের সাবেক সদস্য ও উপজেলা যুবমহিলা লীগের সাধারন সম্পাদক ফাতিমা তুজ জোহরা (রুপা),পৌর মহিলা আ’লীগের সভাপতি শেখ জুলি এবং জেলা ছাত্রলীগের সাব্বির আহম্মেদ,পৌর ছাত্রলীগের সাবেক সম্পাদক রায়হান পারভেজ রনি সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত বক্তারা বলেন, বাঙালির জাতীর জীবনের এক স্মরণীয় দিন আজ। ১৯৪৭ সালের এই দিনে জন্মগ্রহণ করেন বাঙালির আস্থার সোনালী দিগন্ত, স্বপ্নময় অর্জনের কান্ডারি শেখ হাসিনা। বাঙালির সাহসের সোনালী দিগন্ত উন্মোচন করে দিয়েছেন শেখ হাসিনা। যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতিতে পিছপা হবেনা।

     More News Of This Category

ফেসবুক